শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দু’বছরেও ফরিদপুর জেলা বিএনপির কমিটি গঠনে ব্যর্থ!

মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১
দু’বছরেও ফরিদপুর জেলা বিএনপির কমিটি গঠনে ব্যর্থ!

 এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: দীর্ঘ ২ বছর ধরে ফরিদপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে কিন্তু এই ২ বছরের মধ্যেও পারেনি কমিটি গঠন করতে দায়িতবপ্রাপ্ত নেতারা। ফলে হতাশ হয়ে পরেছে ফরিদপুরের শীর্ষ স্থানীয় ও তৃণমূলের নেতা কর্মীরা ।    

করোনাকালীন সময়ে পার করে পদ-পদবী পাওয়ার আশায় নেতা কর্মীরা এখন আবার নতুনভাবে তৎপর হয়ে পড়েছে।  অনুসন্ধানে জানা যায়, ফরিদপুরের বিএনপির শীর্ষ স্থানীয় নেতা কর্মীরা ঢাকার কেন্দ্রীয় নেতাদের দারস্ত হয়ে পরেছে। যার যার মতো লবিং ও গ্রুপিংয়ে ব্যস্ত হয়ে পরেছেন। 

অপরদিকে ফরিদপুর জেলা বিএনপির সভাপতির পদে এগিয়ে আছে তারেক জিয়ার আস্থাভাজন ফরিদপুরের কৃতি সন্তান, সমাজসেবক, দানবীর, কর্মীবান্ধব ও কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ সভাপতি মাহাবুবুল হাসান পিংকু। 

ফরিদপুরে দ্রুত জেলা বিএনপির কমিটি গঠন করে বিএনপির রাজনীতি চাঙ্গা করার আহবান জানান তৃণমূলের বিএনপির নেতা কর্মীরা।      

উল্লেখ্য, ২০১৯ সালের ৪ ই সেপ্টেম্বর কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্তি ঘোষনা করে । 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল