শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

নোবিপ্রবিতে সার্জেন্ট রুমী ভবন ও বিএনসিসি ওয়েবসাইট উদ্বোধন

বুধবার, সেপ্টেম্বর ৮, ২০২১
নোবিপ্রবিতে সার্জেন্ট রুমী ভবন ও বিএনসিসি ওয়েবসাইট উদ্বোধন

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বিএনসিসি ও স্কাউটদের জন্য নবনির্মিত শহিদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবন এবং বিএনসিসি ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে উক্ত উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো: দিদার-উল-আলম। 

প্রধান অতিথির বক্তব্যে  উপাচার্য বলেন, ‘বিএনসিসি ও রোভার স্কাউট যে কোন বিশ্ববিদ্যালয়ের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। এক্সট্রা কারিকুলাম এক্টিভিটির অংশ হিসেবে একটি বিশ্ববিদ্যালয়ে বিএনসিসি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে'। 

উপাচার্য আরো বলেন, এ ভবনটি বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাডেট সার্জেন্ট রুমীর নামে হওয়াতে তাঁকে সম্মান জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত ও সম্মানিত বোধ করছি। বিএনসিসিতে যারা অংশগ্রহণ করেন তারা সর্বদা কর্মঠ এবং শৃঙ্খলাবদ্ধ থাকে যা তাদের ছাত্র জীবনের জন্য খুবই সহায়ক। বিভিন্ন প্রাকৃতিক দুযোর্গেও তারা মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসে, যা খুবই প্রশংসনীয়। দেশের উন্নয়নের পাশাপাশি এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রক্রিয়া চলমান। 

নোবিপ্রবি উন্নয়নের শিখরে পৌঁছাক এ আশাবাদ ব্যক্ত করে মাননীয় উপাচার্য বক্তব্য শেষ করেন।

বিএনসিসির পিইউও এ কিউ এম সালাউদ্দীন পাঠানের সভাপত্বিতে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, আইআইএস এর পরিচালক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মজনুর রহমান, ভাষা শহিদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ড. মেহেদী হাসান রুবেল, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক, বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষদসমূহের ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ