বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মো. সেলিম আহমদ

বুধবার, সেপ্টেম্বর ৮, ২০২১
আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মো. সেলিম আহমদ

সুনামগঞ্জ প্রতিনিধি। জেলার জামালগঞ্জ উপজেলার আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনিত হয়েছেন মো. সেলিম আহমদ তালুকদার।

তিনি সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি, সময় জার্নাল’র ও দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি এবং দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা যায়, রোববার (৫ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেট চেয়ারম্যানের আদেশক্রমে সহকারী বিদ্যালয় পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত চিঠিতে এ অনুমোদন দেয়া হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন, পদাধিকার বলে সদস্য সচিব বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুলতান আহমদ ভুইয়া , শিক্ষক প্রতিনিধি জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনিত জোছনা বেগম, উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনিত অভিভাবক প্রতিনিধি এ এস এম সায়েম। 

এ কমিটি চিঠি ইস্যুর পর হতে ৬ মাস পর্যন্ত কার্যকর থাকবে এবং নির্ধারিত সময়ের মধ্যে একটি নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করতে হবে।

আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির মনোনিত সভাপতি সেলিম আহমদ তালুকদার বলেন, আমাকে এডহক কমিটির সভাপতি মনোনিত করায় খুবই ভাল লাগছে। এজন্য ধন্যবাদ জানাই সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, বোর্ড কর্তৃপক্ষ ও প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্ঠ সবাইকে। বিগত দু’বছর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বে ছিলাম। আমি ও ছোট ভাই আকমল হোসেনসহ কমিটির সদস্যগণকে নিয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেছি। দায়িত্বে থাকাকালীন সময়ে বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণী পর্যন্ত এমপিওভুক্ত হয়েছে। ১০ লাখ টাকা ব্যায়ে অফিসের মেরামতের কাজ হয়েছে। বিল্ডিং নির্মাণ কাজ চলমান রয়েছে। বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের জন্য সরকার কর্তৃক প্রায় ২ লাখ টাকার যন্ত্রপাতি বরাদ্ধ পেয়েছে। একটি নলকুপ স্থাপন করা হয়েছে। যেহেতু আবারো ৬ মাসের দায়িত্ব পেয়েছি এ সময়ের ভিতরে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো। সবার সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করছি।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল