শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ফরিদপুরে জনতা জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৮ ইউনিট

রোববার, সেপ্টেম্বর ১২, ২০২১
ফরিদপুরে জনতা জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৮ ইউনিট

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডুবরা গ্রামের জনতা জুট মিলের তিন নং ইউনিটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। 

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জনতা জুট মিল আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান।

মিলের ডিজিএম সাইফুল আলম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মিলের তিন নং ইউনিটের  গ্যাট্রিজ মেশিন হয় তো গরম হয়ে অগ্নিকান্ডের সূত্র পাত হয়। 

তিনি বলেন, এসময় মিলের ওই ইউনিটে শ্রমিকরা কাজ করছিলো। আগুন লাগার পরে সকলেই বেরিয়ে আসতে পেরেছে। মিলের এই কর্মকর্তা দাবি করে বলেন, ওই মিলে আনুমানিক ৫০ হাজার মণ পাট ছিলো।

আগুন লাগার বিষয়ে বোয়ালমারীর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার আব্দুর সাত্তার মোল্লা জানান, আগুনের খবর পাওয়া মাত্র দ্রুত সেখানে দমকল বাহিনীর সদস্যরা ছুটে যায়। পরে আশে পাশের উপজেলা থেকে মোট ছয়টি ইউনিট এক যোগে আগুন নিয়ন্ত্রে আনার কাজ করছে। 

অগ্নিকান্ডের খয়ক্ষতি প্রসঙ্গে তিনি বলেন, আগুন পুরাপুরি না নেভা পর্যন্ত বলা যাচ্ছে না অগ্নিকান্ডের সূত্র কিভাবে হলো। এবং খয়ক্ষতি পরিমাণ বলতে পারছি না এই মুহূর্তে। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল