সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

জবি শিক্ষক ও ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১
জবি শিক্ষক ও ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) বাংলা বিভাগের এক শিক্ষকের সাথে নিজ বিভাগের এক শিক্ষার্থীর অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে। এই শিক্ষক ও ছাত্রীর পাঁচটি ঘনিষ্ট মুহুর্তের ছবি এই প্রতিবেদকের কাছে আছে।

বাংলা বিভাগের শিক্ষার্থীদের তথ্যমতে, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের বাংলা বিভাগে ভর্তি হয় ঐ ছাত্রী । ২০১৯ সালে বাংলা বিভাগের বসন্তবরণ উৎসবে শরীফুল ইসলাম আয়োজনে দায়িত্বে ছিল। ঐ প্রোগ্রামের সাংস্কৃতিক অনুষ্ঠানে ঐ ছাত্রী অংশগ্রহন করলে নজরে আসে সহকারী অধ্যাপক শরীফুল ইসলামের। নাচ, গান ও অভিনয়ে পারদর্শী ঐ মেয়ে ঐ বছর বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন উপলক্ষ্যে সহকারী অধ্যাপক শরিফুল ইসলামের পরিচালনায় রক্তকবরী নাটকের নায়িকা চরিত্রে অভিনয় করার সুযোগ দান করেন। এভাবে ঘনিষ্টতা বাড়ে ঐ শিক্ষক-ছাত্রীর। এরপর লকডাউনে তাদের বিভিন্ন হোটেল-রেষ্টুরেন্টে দেখা যায় বলে তাদের সহপাঠীরা জানান।

এই সম্পর্ক নিয়ে তার সহপাঠীরা আশংকা প্রকাশ করেছেন। তারা বলেন, শিক্ষক ও ছাত্রীর সর্ম্পগুলো পূর্ণতা পায় না। শিক্ষকরা সাধারণত এমন কাজ করেন না।

এই বিষয়ে কিছু জানেন কিনা জানতে চাইলে বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. পারভীন আক্তার জেমি বলেন, ‘আমি কারো ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাই না।’ 

এ ঘটনায় জড়িত বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. শরীফুল ইসলামকে বার বার ফোন দিলেও কোন উত্তর পাওয়া যায়নি। বার্তা পাঠালেও কোন সাড়া পাওয়া যায়নি। 

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক ড. সরকার আলী আক্কাস বলেন, ‘এমন অনৈতিক কাজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক করে থাকলে এটা একটা গর্হীত কাজ । বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষকের চাকুরী এমন কাজের ফলে যায়।’

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম ওটিটি প্ল্যাটফর্ম চরকি প্রযোজিত ও নির্মাতা আদনান আল রাজীবের ইউটিউমারে 'জ্যাকসন ভাই' চরিত্রে অভিনয় করেছেন। বঙ্গবন্ধুর বায়োপিকেও শেখ জামালের চরিত্রে অভিনয় করছেন।

সময় জার্নাল/


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ