শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারে হেলথ সেক্টর সাপোর্ট প্রজেক্টের কর্মশালা অনুষ্ঠিত

বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১
কক্সবাজারে হেলথ সেক্টর সাপোর্ট প্রজেক্টের কর্মশালা অনুষ্ঠিত

সময় জার্নাল প্রতিবেদক :

কো-অর্ডিনেশন ওয়ার্কশপ অন অ্যাডিশনাল ফাইন্যানসিং ফর হেলথ সেক্টর সাপোর্ট প্রজেক্ট ইন কক্সবাজার- শীর্ষক সম্বনয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) কক্সবাজারে অনুষ্ঠিত কর্মশালা প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। 

এ সময় তিনি হেলথ সেক্টর সাপোর্ট প্রজেক্টের কার্যাবলী বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন ও মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন। প্রজেক্টের কার্যক্রম আধুনিকায়ন ও বিদ্যমান সেবাকে উদ্দিষ্ট জনগনের জন্য সহজলভ্য করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি

দেশ ও মানুষের কল্যানে স্বাস্থ্য সেবাকে সর্বোচ্চ গুরুত্ব প্রদান করে কাজ করে চলা প্রত্যককে উৎসাহ ও অনুপ্রেরনা প্রদান করেন অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। 

উক্ত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব, (বিশ্ব স্বাস্থ্য) কাজী জেবুন্নেছা বেগম, অতিরিক্ত সচিব (পরিকল্পনা) মোঃ অলিউল্লাহ , বাংলাদেশে নিযুক্ত বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডেপুটি প্রতিনিধি ডা. আহমেদ জামশীদ মোহাম্মদ সহ স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল