শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কুবিতে প্রতিবর্তনের নেতৃত্বে নান্টু-রায়হান

শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১
কুবিতে প্রতিবর্তনের নেতৃত্বে নান্টু-রায়হান

মাহমুদুল হাসান। কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তনের ২০২১-২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ৩৮ সদস্যের পূর্ণাঙ্গ এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন লােক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নান্টু বিশ্বাস ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন গণিত বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রায়হান হোসেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি জান্নাতুল কাউসার রুমকি, প্রিন্স মাহমুদ জর্জ ও মাে. মােশাররফ হােসেন; যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল ইসলাম শাওন, আসাদুজ্জামান অভি ও পূজা চক্রবর্তী; সাংগঠনিক সম্পাদক মাহফুজ রাব্বী, সুমাইয়া তাবাসসুম ও আপন মজুমদার।

এছাড়াও দপ্তর সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করবেন উম্মে হাবিবা শান্তা; উপ-দপ্তর সম্পাদক উজ্জল হক; প্রচার সম্পাদক সাহিদুল ইসলাম বিজয়, অভিজিৎ বণিক; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুয়েল দেবনাথ ও অর্ণব সিংহ রায় প্রমুখ।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল