বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি ও গোয়েন্দা পুলিশ পরিদর্শক জয়পুরহাট সদর থানার

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি ও গোয়েন্দা পুলিশ পরিদর্শক জয়পুরহাট সদর থানার

সাব্বির আহম্মেদ, জয়পুরহাট প্রতিনিধি: রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসির জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান ও শ্রেষ্ঠ গোয়েন্দা পুলিশ পরিদর্শক এই থানার শাহেদ আল মামুন।

সোমবার সকালে পুলিশ প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল রোববার দুপুরে রাজশাহী রেঞ্জ এর ডিআইজি কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাদের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে পুরুষ্কৃত করা হয় । ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে পর্যালোচনা সভায় বিভিন্ন ক্যাটাগরিতে ২২ জন পুলিশ অফিসারকে পুরস্কৃত করা হয়। এর মধ্যে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে জয়পুরহাট জেলা সদর থানার অফিসার ইনচার্জ জনাব এ.কে.এম আলমগীর জাহান ও শ্রেষ্ঠ গোয়েন্দা পুলিশ পরিদর্শক হিসেবে শাহেদ আল মামুন বিবেচিত হন। ডিআইজি তাদের হাতে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি ও সম্মাননা স্মারক তুলে দেন।

এ ছাড়াও গত মাসের জয়পুরহাট জেলার বিভিন্ন ক্লু-বিহীন মামলা, সংঘটিত ডাকাতিসহ লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম, জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হাবিবুর রহমান ও জেলা গোয়ন্দা পুলিশের (ডিবি) এসআই আমিরুল ইসলামকেও ডিআইজি বিশেষ পুরষ্কার প্রদান করেন।

পুরুস্কৃত পুলিশ কর্মকর্তারা জানান, জয়পুরহাটের পুলিশ সুপারের দিক নির্দেশনায় অপরাধগুলি শনাক্তকরনসহ দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হয়েছে।

জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঁঞা জানান, ‘জেলায় চুরি, ছিনতাই, ডাকাতি, সন্ত্রাস, খুন, মাদকসহ বিভিন্ন অপরাধের বিস্তার রোধ, দ্রুততম সময়ের মধ্যে মামলার রহস্য উদ্ঘাটন, সর্বোপরি জন নিরাপত্তা দানে আশানুরুপ সাফল্য দৃশ্যমান হওয়ায় ডিআইজি মহোদয় জয়পুরহাটের পুলিশ কর্মকর্তাদের পুরুষ্কৃত করেছেন।’

এ দিকে জয়পুরহাটের পুলিশ কর্মকর্তাদের ভালো কাজের স্বীকৃতি হিসেবে তাদের পুরুষ্কৃত করায় এ রিপোর্ট করা পর্যন্ত অভিনন্দন জানিয়েছেন, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক তিতাস মোস্তফা, জয়পুরহগাট জেলা প্রেসক্লাবের সভাপতি প্রতিনিধি শফিউল বারী রাসেল, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিন্টুসহ সর্বস্তরের সদস্যগনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

অভিনন্দন জানিয়ে নেতৃবৃন্দ বলেন, পুলিশ সুপারের পরিকল্পনা ও নির্দেশনায় জেলা পুলিশ জননিরাপত্তায় যে ভূমিকা পালন করে চলেছেন, তা আইন-শৃঙ্খলা বাহিনীর জন্য অনুস্মরনীয়। আর ভালো কাজের স্বীকৃতি আর পুরষ্কার থাকলে পুলিশ প্রশাসন জনবান্ধব হতে আরো তৎপর ও উজ্জীবিত হবেন বলে তারা বিশ্বাস করেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল