শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান পদ্মা সেতু দৃশ্যমান : কাদের

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান পদ্মা সেতু দৃশ্যমান : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান পদ্মা সেতু দৃশ্যমান। পদ্মা সেতু এখন আর কোন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা। আগামী বছর (২০২২) জুন মাসের আগেই পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।  

মঙ্গলবার সকালে নড়িয়ার মুলফৎগঞ্জ পদ্মা পাড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে ভার্চুয়ালী অংশ নিয়ে সেতুমন্ত্রী এসব কথা বলেন। 

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের সভাপতিত্বে জন্মদিন পালন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান প্রমুখ।

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত মিলাদ, দোয়া ও কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সহস্রাধিক ইমাম অংশগ্রহণ করেন।

এছাড়াও ভাঙ্গন থেকে রক্ষা পাওয়া ৫০টি জেলে নৌকা সুসজ্জিত হয়ে মুলফৎগঞ্জের পদ্মা পাড়ে জন্মদিন পালন অনুষ্ঠানে যোগদান করে। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল