বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

উপাচার্য নিজেও রোগী দেখেছেন

বিএসএমএমইউয়ে ফের বৈকালিক স্পেশালাইজড আউটডোর চালু

সোমবার, অক্টোবর ৪, ২০২১
বিএসএমএমইউয়ে ফের বৈকালিক স্পেশালাইজড আউটডোর চালু

সময় জার্নাল প্রতিবেদক :

কোভিড-১৯ পরিস্থিতির কারণে দীর্ঘদিন বন্ধ থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বৈকালিক স্পেশালাইজড আউডোর ফের চালু হয়েছে। সোমবার (৪ অক্টোবর) বিকালে দেশের বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ কমিউনিটি অফথালমোলজি বিভাগের বহির্বিভাগে রোগী দেখেন।

এসময় উপাচার্য জানান, রোগীদের সুবিধার্থে বৈকালিক স্পেশালাইজড আউডোর সার্ভিস অব্যাহত রাখা হবে। তিনি সোমবার বিকালে রোগী দেখার পর বিভিন্ন বিভাগে চলমান বৈকালিক স্পেশালইজড আউটডোরের চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। বৈকালিক স্পেশালাইজড আউটডোর চালু হওয়ায় সেখানে আগত রোগীরা সন্তুষ্টি প্রকাশ করেন। 

বিএসএমএমইউ সূত্র জানিয়েছেন, উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এর নির্দেশে মেডিসিন, সার্জারি, শিশু ও ডেন্টাল অনুষদের ২৪টি বিভাগ থেকে রোগীরা নিয়মিত বৈকালিক বিশেষজ্ঞ চিকিৎসাসেবা পাবেন। সকল বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকেরা বিকাল ৩টা থেকে রোগীদেরকে এই চিকিৎসাসেবা প্রদান করবেন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল