শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরের মনোনয়ন প্রত্যাশীরা এখন ঢাকা

মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১
ফরিদপুরের মনোনয়ন প্রত্যাশীরা এখন ঢাকা

এহসান রানা , ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুর আওয়ামী লীগের নেতা কর্মীরা আগামী ১১ই নভেম্বরের ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাশায় ঢাকা অবস্থান করছে। প্রায় দুই শাতধিক নেতা কর্মী ও অভিভাবকরা ঢাকায় আওয়ামী লীগ কেন্দ্রীয় অফিস থেকে মনোনয় পত্র সংগ্রহ করেছে। 

ফরিদপুর জেলার নগরকান্দা ও সালথাসহ দুই উপজেলার ১৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৭টি ইউনিয়নের প্রায় শতাধিক নেতারা নির্বাচন করার জন্য আবেদন করেছে উপজেলা আওয়ামী লীগের কমিটির নিকট। ফরিদপুর জেলা আওয়ামী লীগ কমিটি কেন্দ্রীয় আওয়ামী লীগ কমিটির নিকট প্রেরণ করেছেন। কেন্দ্রীয় কমিটি চূড়ান্ত মনোনয়ন দিবেন। যে যেভাবে পারছে কেন্দ্রীয় নেতাদের সাথে মনোনয়ন পাবার জন্য সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে।

তবে ফরিদপুর জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা বলেন, কেন্দ্রীয় কমিটি যাচাই বাছাই করে প্রকৃত আওয়ামী লীগের ত্যাগীনেতাদের মনোনয়ন দিবে এটাই প্রত্যাশা করি। কোন অবস্থাতেই যেন হাইব্রিট অনুপ্রবেশকারীরা যেন সুযোগ না পায়। 

গট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা খোরশেদ খান জানান, কেন্দ্রীয় কমিটি আমরা যারা প্রকৃতভাবে আওয়ামীলীগ করি তাদেরকেই মনোনয়ন দিবে বলে আমার আত্মবিশ্বাস। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল