মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

হাবিপ্রবি হল ১৮ অক্টোবর ও ক্যাম্পাস ২১ অক্টোবর খুলবে

মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১
হাবিপ্রবি হল ১৮ অক্টোবর ও ক্যাম্পাস ২১ অক্টোবর খুলবে

হাবিবুর রহমান, হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি:

হাবিপ্রবির হল খুুলছে ১৮ অক্টোবর থেকে এবং স্বশরীরে ক্লাস পরীক্ষা শুরু ২১ অক্টোবর থেকে । ০৫ অক্টোবর ২০২১, হাবিপ্রবি, দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) ৫৮ তম একাডেমিক কাউন্সিল এর সভা বিশ্ববিদ্যালয়ের ভিআইপি কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারারসহ একাডেমিক কাউন্সিল এর সম্মানিত সদস্যগণ।

উক্ত সভায় শিক্ষার্থীদের স্বশরীরে ক্লাস পরীক্ষা চালু, হল খোলাসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে শিক্ষার্থীদের ক্লাস পরীক্ষা চলমান থাকবে। সকল ধরণের ক্লাস ও পরীক্ষা অনলাইনে চলমান থাকবে। পরিস্থিতি পর্যবেক্ষণ সাপেক্ষে পরবর্তী একাডেমিক কাউন্সিল সম্পন্ন করে অফলাইন পরীক্ষা ও অন্যান্য বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। 

সকল মাস্টার্স/ এমবিএ ও অনার্স এর শিক্ষার্থীদের সেমিস্টার ফাইনাল, ব্যবহারিক ক্লাস ও মিডটার্ম পরীক্ষা আলোচনা সাপেক্ষে অনলাইন বা অফলাইনে অনুষ্ঠিত হবে। কুইজ পরীক্ষা যথারীতি অনলাইনে অনুষ্ঠিত হবে।

 শিক্ষার্থীদের করোনাকালীন একাডেমিক ক্ষতি পুষিয়ে নেয়ার লক্ষ্যে ৪ মাসে সেমিস্টার সম্পন্ন করার জন্য নীতিমালা সর্বসম্মতিক্রমে পাশ হয়। এছাড়াও শিক্ষার্থীদের ক্লাস আওয়ার ঠিক রেখে প্রতিটি ক্লাস ৫০ মিনিটের পরিবর্তে ৭০ মিনিট করে নেয়া হবে।   

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল