বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

দ্বিধায় সাকিবের জান্নাত-জাহান্নাম

মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১
দ্বিধায় সাকিবের জান্নাত-জাহান্নাম

সাদিকুর রহমান খান : আপনি যদি একইসাথে একজন খাঁটি এবং পশ বাঙালি হইতে চান, তবে আপনার অবশ্যই উচিত সাকিব আল হাসানের মতো হওয়া।

সাকিব আল হাসান পোলাটারে নিয়ে বাঙালি খুব কনফিউজড। কারণ এরা এখনও ঠিক করতে পারে নাই, সাকিব জান্নাতি, নাকি সাকিব জাহান্নামী। 

এইটা একটা বিগ প্রবলেম। বাঙালি সবসময়ই সেলিব্রিটিদের জান্নাত-জাহান্নাম দুনিয়াতেই ফায়সালা করতে ইচ্ছুক। এরা কোনোভাবেই এর জন্য কেয়ামত পর্যন্ত অপেক্ষা করতে রাজি না। সেলিব্রিটিদের জান্নাত-জাহান্নাম দুনিয়াতে ঠিক করতে না পারলে এদের সকালে বাথরুম হয় না। 

ঠিক এখানেই সাকিব বাঙালিকে ঘোল খাইয়ে দিয়েছে। কীভাবে? 

প্রথমত, সাকিবের একটা সুন্দরী বউ আছে। এবং সাকিবের বউ পর্দা করে না। এই হাইপ তুলে সবাই যখন সাকিবের জাহান্নাম প্রায় কনফার্ম করেই ফেলেছিলো, ঠিক তখনই সাকিব বউরে নিয়ে গেলো হজ্জ্ব করতে। 

পর্দা সংক্রান্ত সমালোচনা থেমে গেলো। কারণ আর যাই হোক, হাজী সাহেব আর হাজী সাহেবার তো আর পর্দা নিয়ে সমালোচনা করা যায় না। 

হজ্জ্ব থেকে ফেরার পর সাকিবকে এবার মৌলবাদী বলে গালি দেওয়া শুরু হলো। সাকিব তখন মুমিন ভাইদের চোখের মণি। তাদের মনে প্রবল আশা, সাকিবের বউ শিশির এবার নিকাব শুরু করবেই করবে ইনশাআল্লাহ। বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ, সাকিব আল হাসানরে নিয়েই তারা জান্নাতে যাইতে চায়। 

ফেসবুক মুফতিদের বাড়া ভাতে ছাই দিয়ে শিশির আবার মডেলিং শুরু করলেন। তার কিছুদিন পর সাকিব গেলো পূজোতে। এবার ফেসবুক মুফতির দল সাকিবের জাহান্নাম কনফার্ম করে দিলো। মুশরেকের হজ্জ্ব কোনো কাজেই আসবে না,তার উপর বেটার বউ করে মডেলিং, কাজেই সাকিবের জাহান্নাম যাত্রা ঠেকায় কে? 

জাহান্নাম বুকিং দেওয়ার পর এবার সাকিব একটা মসজিদ বানিয়ে দিয়েছেন নিজের এলাকাতে। আবারও ফেসবুক মুফতির দল কনফিউজড। নাহ, সাকিব মন্দিরে গেলেও সাকিব একেবারে সাচ্চা দিল মুসলমান। সাকিব জান্নাতেই যাবে। কেউ ঠেকাইতে পারবে না। 

আপাতত ফেসবুকে সাকিবের জান্নাতের পাল্লাই বেশি ভারী মনে হচ্ছে। তবে লোকটা যেহেতু সাকিব, তাই এখনই নিশ্চিত হয়ে কিছু বলা যাবে না। 

এই প্রথম কোনো এক সেলিব্রিটির জান্নাত জাহান্নাম নিয়ে বাঙালি এতোটা গলদঘর্ম হচ্ছে। 

নাহ, সাকিব আল হাসান পোলাডা আসলেই ঘাড়ত্যাড়া!!

শিক্ষার্থী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : jnewsdesk@gmail.com

স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ