শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ক্যালিফোর্নিয়ায় বিমান বিধ্বস্তে নিহত ২

সোমবার, অক্টোবর ১১, ২০২১
ক্যালিফোর্নিয়ায় বিমান বিধ্বস্তে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়একটি বিমান বিধ্বস্ত হয়ে দু’জন নিহত হয়েছেন। দেশটির ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়াগো শহরের নিকটবর্তী একটি বিদ্যালয় ক্যাম্পাসে এ দুর্ঘটনা ঘটে। 

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার (১১ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ১২টার এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

স্থানীয় গণমাধ্যম ও কর্মকর্তাদের বরাত দিয়ে মঙ্গলবার (১২ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।
সূত্র জানায়,  বিমান বিধ্বস্ত হওয়ার পর স্কুল ক্যাম্পাসের পার্শ্ববর্তী বেশ কয়েকটি বাড়িও আগুনে পুড়ে যায়। ক্যালিফোর্নিয়ার সান দিয়াগো শহরে ঘটা এই দুর্ঘটনার পর ছড়িয়ে পড়া আগুনে কমপক্ষে দু’টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে টুইটারে দেওয়া এক বার্তায় জানিয়েছেন স্থানীয় এক কর্মকর্তা। 

সংবাদমাধ্যম এনবিসি সান দিয়াগো জানিয়েছে, বিধ্বস্ত এই বিমানটি সি৩৪০ মডেলের একটি দুই ইঞ্জিন বিশিষ্ট বিমান। সোমবার বিমানটি সান দিয়াগোর মন্টেগোমেরি ফিল্ড থেকে অ্যারিজোনা অঙ্গরাজ্যের ইউমাতে যাচ্ছিল। তবে উড্ডয়নের পরপরই বিমানটিতে সমস্যা দেখা দেয় এবং সেখানকার একটি মাধ্যমিক স্কুলের পাশে গিলেস্পি ফিল্ডে সেটি অবতরণের চেষ্টা করার আগেই বিমানটি বিধ্বস্ত হয়।

এ দুর্ঘটনায় দু’জনের প্রাণহানির বিষয়টি নিশ্চিত করা হয়েছে এবং আহত দু’জনকে একটি হাসপাতালে নেওয়া হয়েছে। তবে বিমানটিতে মোট কতজন আরোহী ছিলেন তা জানা যায়নি।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল