শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টি-২০ বিশ্বকাপ : আজ স্কটল্যান্ডের বিপক্ষে লড়বে টাইগাররা

শনিবার, অক্টোবর ১৬, ২০২১
টি-২০ বিশ্বকাপ : আজ স্কটল্যান্ডের বিপক্ষে লড়বে টাইগাররা

স্পোর্টস ডেস্ক: টি-টুয়েন্টি বিশ্বকাপ : আজ বাংলাদেশ-স্কটল্যান্ড মুখোমুখি গ্রুপ পর্বের ম্যাচ দিয়ে আজ রোববার থেকে ওমানে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ শুরু হতে যাচ্ছে। প্রথম দিন ওমানের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় স্বাগতিক ওমান-পাপুয়া নিউগিনি এবং রাত ৮টায় বাংলাদেশ স্কটল্যান্ডের মুখোমুখি হবে।

দেশে গাজী টিভি (জিটিভি), টি স্পোর্টস এবং বিটিভি ম্যাচ সম্প্রচার করবে। এছাড়া রবিটহোল ইউটিউবের মাধ্যমেও দর্শকরা ম্যাচগুলো দেখতে পারবে।

প্রথম ম্যাচের আগে শনিবার বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ পাওয়ার হিটিংয়ের পরিবর্তে স্কিল ব্যাটিংয়ের দিকে বাংলাদেশ বেশি মনোযোগ দেবে বলে জানিয়েছেন।

মাসকাটে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, ‘আমরা জানি অন্য দলের মতো আমাদের পাওয়ার হিটিং ব্যাটার নেই, কিন্তু আমরা আমাদের স্কিল হিটিংয়ে আত্মবিশ্বাসী। বিশ্বকাপে এই দক্ষতার ওপর আমরা বেশি মনোযোগ দেব।’

সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের দুটি প্রস্তুতি ম্যাচ হেরেছে বাংলাদেশ। টাইগার অধিনায়ক মনে করেন এটি খেলোয়াড়দের আত্মবিশ্বাস নষ্ট করবে না।

সংবাদ সম্মেলনে মুশফিকুর রহিমের ফর্ম নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘মুশফিক একজন চ্যাম্পিয়ন ব্যাটার, সে যেকোনো মুহূর্তে ম্যাচ জয়ে ভূমিকা রাখতে পারে। একজন ক্রিকেটার হিসেবে যেকোনো সময় খারাপ সময়ের মধ্য দিয়ে যেতেই পারে এবং একই সময়ে আপনি যেকোনো মুহূর্তে ফর্মের ফিরতে পারেন। আমি বিশ্বাস করি মুশফিকের ফর্মে ফিরে আসার জন্য শুধু একটি ভালো ইনিংস দরকার। আমরা তাকে নিয়ে চিন্তা করছি না।’

মুশফিকের পাশাপাশি সাকিব আল হাসানের ফর্মও বাংলাদেশের জন্য চিন্তার বিষয় হতে পারে।

এ নিয়ে রিয়াদ বলেন, ‘সাকিব আজ সকালে (শনিবার) দলে যোগ দিয়েছেন। সে সুস্থ আছে। আইপিএল শেষ করে এসে কিছুটা ক্লান্ত, কিন্তু আমার বিশ্বাস সাকিব বিশ্বকাপের সবগুলো ম্যাচ খেলার জন্য ফিট থাকবে।’

বিশ্বকাপের প্রথম রাউন্ডের পরের ম্যাচে ১৯ ও ২১ অক্টোবর যথাক্রমে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রথম ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, সৌম্য সরকার, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল