শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রওশন এরশাদের জন্য দলের পক্ষ থেকে দোয়া প্রার্থনা, অবস্থা সঙ্কটাপন্ন

বৃহস্পতিবার, অক্টোবর ২৮, ২০২১
রওশন এরশাদের জন্য দলের পক্ষ থেকে দোয়া প্রার্থনা, অবস্থা সঙ্কটাপন্ন

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দলের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম বলেন, প্রায় ২৫ দিন ধরে তিনি কথা বলতে পারছেন না। সেন্স লেস অবস্থায় আছেন। মাঝে মধ্যে জ্ঞান ফিরলেও মুহূর্তেই আবার জ্ঞান হারান। শুধু ওষুধ চলছে।

পার্টির চেয়ারম্যান জি এম কাদের বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে রওশন এরশাদকে দেখতে গিয়েছিলেন। এ সময় তিনি কথা বলার জন্য অনেক চেষ্টা করেছেন। কিন্তু তা সম্ভব হয়নি। মাহমুদ আলম বলেন, চেয়ারম্যান স্যার তাকে বিদেশে নেয়ার কথাও বলেছিলেন। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, তাকে বিদেশে নেয়ার মতো অবস্থা নেই। ৮৫ বছর বয়সে রওশন এরশাদ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে নিস্তেজ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দীর্ঘ দিন।

এ দিকে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। 

শুক্রবার বাদ আসর কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সহধর্মিনী, সাবেক ফার্ট লেডি রওশন এরশাদের জন্য এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এ তথ্য জানিয়েছেন পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল