শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরামের আত্মপ্রকাশ

শনিবার, অক্টোবর ৩০, ২০২১
ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরামের আত্মপ্রকাশ

মোঃইমরান হোসেন, পবিপ্রবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি'র সভাপতি ইমতিয়াজ উদ্দীনকে আহ্বায়ক ও ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি'র সভাপতি মুরতুজা হাসানকে সদস্য সচিব করে "ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরাম" এর আত্মপ্রকাশ করা হয়েছে। 

শনিবার (৩০ অক্টোবর) সকালে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন- প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের এক ভার্চুয়াল সভা শেষে সকলের সম্মতিতে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সারাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে বিশ্ববিদ্যালয়ে কর্মরত প্রতিবেদক/প্রতিনিধিদের স্বার্থ রক্ষায় কাজ করবে এ সংগঠনটি। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১০টি সাংবাদিক সংগঠন ও ১টি কলেজের সাংবাদিক সংগঠনের সমন্বয়ে গঠিত 'ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরাম' এর নতুন কমিটি গঠন করা হয়েছে। 

এতে সদস্য হিসেবে রয়েছেন তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতির সদস্য সচিব শ্রাবন আহমেদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদ বাসার ও সাধারণ সম্পাদক সাফায়িত সিফাত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি রাহি রহমান ও সাধারণ সম্পাদক শাহরিয়ার নাসের, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়ামিনুল ইসলাম, দপ্তর সম্পাদক হৃদি রহমান ও প্রচার সম্পাদক জয়নাল আবেদীন জিহান, বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আহ্বায়ক সুমাইয়া আক্তার তারিন ও যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সোহাগ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান আকিমুল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির শেখ ফাহিম ও সাজ্জাতুল জামান, ডুয়েট সাংবাদিক সমিতির আফতাবুল ইসলাম শোভন ও রিয়াদ আহমেদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির ওয়াহিদ তাওসিফ মুছা ও কাজী ফিরোজ আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির মাহমুদুল হাসান তুহিন ও ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাব্বির আহমেদ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল