বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পিএসজির অভিযোগ: আর্জেন্টিনাকে বেশি সময় দেন মেসি

শনিবার, অক্টোবর ৩০, ২০২১
পিএসজির অভিযোগ: আর্জেন্টিনাকে বেশি সময় দেন মেসি

স্পোর্টস ডেস্ক: সময় বুঝি এভাবেই বদলে যায়! একসময় জাতীয় দলের হয়ে খেলার জন্য লিওনেল মেসির ‘দায়’ কতটুকু এটাকে তোলা হতো কাঠগড়ায়। কিন্তু এখন কি না সেটি পুরোই বদলে গেছে। চলতি মৌসুমেই বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা। 

ক্লাবটিতে যোগ দেওয়ার পর এখনও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে তিন গোল পেয়েছেন। তবে গোলের দেখা পাননি লিগ ওয়ানে। লিলের বিপক্ষে তো পেশির চোটে প্রথমার্ধের পরই মাঠ ছাড়তে হলো তাকে। 

এরপর মেসির বিরুদ্ধে বিরাট এক অভিযোগই এনেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। গত মাসে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইয়ের তিনটি ম্যাচেই খেলেছিলেন মেসি। সেটিকে টেনে লিওনার্দো বলেছেন, ক্লাবের চেয়ে মেসি বেশি সময় কাটান জাতীয় দলের হয়ে। 

তিনি বলেছেন, ‘এটা আসলে ব্যাখ্যা করার জন্য কঠিন ব্যাপার। গত দুই মাসে সে ক্লাবের চেয়ে জাতীয় দলের হয়ে বেশি সময় কাটিয়েছে। শেষ যে ফিফা উইন্ডোটা ছিল সেখানে তিন ম্যাচেই খেলেছে। ভ্রমণ-ফিরে আসা আবার ভ্রমণ-ফিরে আসা আর এখন তার পেশিতে সমস্যা।’

নেইমারের বিরুদ্ধেও একই অভিযোগ লিওনার্দোর। তবে লিলের বিপক্ষে তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন তিনি। বলেছেন, ‘একই ব্যাপার ঘটছে নেইমারের ক্ষেত্রেও (ভ্রমণের দিক থেকে)। কিন্তু আজ সে সবকিছু দিয়েছে ডি মারিয়ার মতো। জয়ের জন্য তারা সব চেষ্টা করেছে।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল