শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আবারও ম্যান ইউর ঘুরে দাঁড়ানোর গল্প লিখল রোনালদো

মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১
আবারও ম্যান ইউর ঘুরে দাঁড়ানোর গল্প লিখল রোনালদো

স্পোর্টস ডেস্ক: আরও একবার ঘুরে দাঁড়ানোর গল্প লিখল ম্যানচেস্টার ইউনাইটেড। আদতে লিখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দুবার পিছিয়ে পড়া দলকে তিনি ফেরালেন সমতায়। তাতে স্বস্তির এক মূল্যবান ড্র নিয়ে প্রতিপক্ষের মাঠ থেকে ফিরেছে ওলে গানার শোলজার শিষ্যরা। 

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘এফ’ গ্রুপের ম্যাচটিতে আতালান্তার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে ম্যান ইউ। ইতালিয়ান ক্লাবটির হয়ে গোল দুটি করেন ইয়োসিপ ইলিচিচ ও দুভান জাপাতা। ম্যান ইউর দুটোই এসেছে রোনালদোর পা থেকে।

বল দখলের লড়াই, গোলমুখে শট, সব দিক থেকেই সমানে সমান লড়াই চলে। তবে স্কোরলাইনে অধিকাংশ সময়ই এগিয়ে ছিল স্বাগতিকরা। ম্যাচের চতুর্থ মিনিটেই গোল পেয়ে যেতে পারত ইউনাইটেড।  মিডফিল্ডার স্কট ম্যাকটমিনের শট এক ডিফেন্ডারের পায়ে লেগে দিক পাল্টে পোস্টে লাগে। 

ম্যাচের ১২তম মিনিটে এগিয়ে যায় আতালান্তা। পুরো দায়টাই অবশ্য গোলরক্ষক ডেভিড ডি গিয়ার। ইলিচিচের নিচু শট আয়ত্ত্বের মধ্যে থাকলেও ঝাঁপিয়ে ধরতে গিয়ে তালগোল পাকান তিনি। পিছিয়ে পড়ে ইউনাইটেড।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্রুনো ও রোনালদোর দারুণ বোঝাপড়ায় সমতায় ফেরে ইউনাইটেড। রোনালদোকে বল বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন ব্রুনো ফার্নান্দেজ। রোনালদো তার ডানে গ্রিনউডকে পাস দেন, তিনি আবার খুঁজে নেন ফার্নান্দেজকে। এরপর তার কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন রোনালদো।

৫৬ মিনিটে আবারও এগিয়ে যায় আতালান্তা। ডিফেন্ডার হ্যারি ম্যাগুইয়ার ক্লিয়ার করার চেষ্টা করলেও বলে পা লাগাতে পারেননি। ছয় গজ বক্সের মুখ থেকে প্রথম ছোঁয়ায় গোলরক্ষককে পরাস্ত করেন জাপাতা।

ম্যাচ যখন ধীরে ধীরে শেষের দিকে গড়াচ্ছে। আতালান্তার খেলোয়াড়-সমর্থকরা আছেন উল্লাসে মাতার অপেক্ষায়। তখন সবাইকে স্তব্ধ করে দেন রোনালদো। ডি-বক্সের মধ্যে থেকে গ্রিনউডের কাটব্যাক বাইরে পেয়ে জোরালো কোনাকুনি ভলিতে দলকে উল্লাসে ভাসান পর্তুগিজ তারকা। স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল