সোমবার, ২১ জুন ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ৪৪ দিনের ছুটি শুরু হচ্ছে ১৮ মে

বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ৪৪ দিনের ছুটি শুরু হচ্ছে ১৮ মে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়: গ্রীষ্মকালীন অবকাশ, শবে কদর, জুমাতুল বিদা ও ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ৪৪ দিনের একাডেমিক ছুটি শুরু হচ্ছে ১৮ মে। 

১৮ মে থেকে ৩০ জুন পর্যন্ত ছুটি থাকবে বলে বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার সূত্রে জানা গেছে। 

জানা যায়, ছুটি গণনা ১৮ মে থেকে শুরু হলেও ১৮ ও ১৯ মে শুক্র এবং শনিবার সাপ্তাহিক ছুটি। এ কারণে প্রকৃত পক্ষে ২০ মে থেকে এ ছুটি শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ছুটি শুরু হলেও গ্রীষ্মকালীন অবকাশে প্রশাসনিক ছুটি চলবে ২০ মে থেকে ২৬ মে পর্যন্ত। পুনরায় ২৭ মে থেকে ৭ জুন পর্যন্ত প্রসাসনিক কার্যক্রম চলবে। এরপর পবিত্র শবে কদর, জুমাতুল বিদা ও ঈদুল ফিতর উপলক্ষে আবারও ৮ জুন থেকে ২৩ জুন পর্যন্ত একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। 

২৪ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম শুরু হলেও একাডেমিক কার্যক্রম শুরু হবে ১ জুলাই।

ছুটির মধ্যে বিশ্ববিদ্যালয়ের হলগুলো খোলা থাকবে কিনা জানতে চাইলে কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী জানান, বিভিন্ন বিভাগের পরীক্ষা থাকায় শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আগামী ৭ জুন পর্যন্ত হলগুলো খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে। ৮ জুন থেকে হলগুলো সিলগালা করে দেওয়া হবে। কিন্তু হল কবে খুলবে সে সিদ্ধান্ত এখনো হয়নি। 

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, মে ১৭, ২০১৮


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ