বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ভর্তি পরীক্ষার্থীদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

শুক্রবার, নভেম্বর ৫, ২০২১
ভর্তি পরীক্ষার্থীদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

তিতুমীর কলেজ প্রতিনিধি: রাজধানীর ১৩টি কেন্দ্রে আজ শুক্রবার (৫ নভেম্বর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের স্নাতক ১ম বর্ষের বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা। এদিন সরকারি তিতুমীর কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে আসা পরিক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।

শুক্রবার সকাল থেকে সরকারি তিতুমীর কলেজে সরোজমিনে গিয়ে দেখা যায় তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো.রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে বুথ বসিয়ে শিক্ষার্থীদের সকল ধরনের সহযোগিতা করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরিক্ষার্থীদের মাঝে হ্যান্ড সেনিটাইজার ও মাক্স বিতরণ, তাদের মোবাইল-ব্যাগ নিরাপত্তা, নির্দিষ্ট হলরুমে পৌঁছে দেওয়াসহ নানান কর্মসূচী দেখা গিয়েছে। এছাড়াও কোন ধরনের অপ্রিতিকর ঘটনা যাতে না ঘটে সেব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে তাদেরও সহযোগীতা করতে দেখা গেছে।



তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো.রিপন মিয়া বলেন, সরকারি তিতুমীর কলেজে আজ ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তিপরিক্ষার্থীরা যারা পরীক্ষা দিতে এসছেন তারা যাতে কোন ভোন্তিতে না পড়েন সেলক্ষ্যে আমরা সকাল থেকে বুথ বসিয়ে পরিক্ষার্থীদের সহযোগিতা করছি।আমাদের সকল নেতাকর্মীরা সকাল থেকেই কাজ করে। তিতুমীর কলেজের সুনাম যাতে নষ্ট না হয় সেলক্ষ্যে আমাদের ছাত্রলীগের কর্মীরা সকাল থেকেই আন্তরিকতার সাথে ভর্তি পরিক্ষার্থীদের সহযোগিতা করেছেন।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল জানান, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের পাশে ছিলো আছে এবং থাকবে। আমরা তিতুমীর কলেজ ছাত্রলীগ, তিতুমীর কলেজে যেকোন পরিস্তিতি স্থীতিশীল রাখতে সবসময় কাজ করে যাচ্ছি। পরিক্ষার্থীরা আজ পরিবহন ধর্মঘটের কারণে নানান সমস্যায় পড়বে এমন চিন্তা রেখেই আমরা সকল ধরনের প্রস্তুতি রেখেছি। পরিক্ষার্থীদের যতধরনের সহযোগিতা দরকার আমরা সবাইকে হেল্প করেছি। কোন শিক্ষার্থী যদি ভুল করে এই কেন্দ্রে চলে আসে সেক্ষেত্রে আমাদের বাইক টিম রেডি ছিলো।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল