বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১৯

শনিবার, নভেম্বর ৬, ২০২১
মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১৯

আন্তর্জাতিক ডেস্ক: মেক্সিকো কেন্দ্রীয় শহর সিটি-পুয়েবলার সাথে সংযোগকারী হাইওয়েতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার (৬ নভেম্বর) এই সড়ক দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বার্তাসংস্থা এএফপি এক প্রতিবেদনে জানায়, শনিবার দুপুরের দিকে মেক্সিকো সিটি-পুয়েবলা মহাসড়কের একটি টোল বুথে টোল দেওয়ার জন্য বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়েছিল। এসময় সেখানে পেছন থেকে একটি কার্গো ট্রাক সজোরে গাড়িগুলোকে ধাক্কা দেয়। এসময় বেশ কয়েকটি গাড়িতে আগুন ধরে যায়। এতেই ওই হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এছাড়া দুর্ঘটনার পর মহাসড়কের ওই অংশ বন্ধ করে দেওয়া হয়। পরে উদ্ধার তৎপরতা শুরু করে জরুরি বিভাগের কর্মীরা।

মেক্সিকোর হাইওয়ে অথরিটি এক বিবৃতিতে জানায়, টোল বুথে টোল দেওয়ার জন্য বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়েছিল, গাড়ি গুলোকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কার্গো ট্রাক। এতে ১৯ জন নিহত এবং আরও ৩ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে কার্গো ট্রাক চালকও রয়েছেন।’

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল