শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে আ. লীগের ১০ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

শনিবার, নভেম্বর ৬, ২০২১
ফরিদপুরে আ. লীগের ১০  বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

ফরিদপুর প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত  অমান্য করে  বিদ্রোহী প্রার্থী হওয়ায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ১০ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (৭ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আসন্ন ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করা ও নৌকার বিরোধীদের মদদদাতা হিসেবে কাজ করায় বাংলাদেশ আ'লীগের গঠনতন্ত্র হিসেবে তাদের বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত আওয়ামী লীগ নেতারা হলেন, নগরকান্দা উপজেলা আ.লীগের সহ-দপ্তর সম্পাদক আরিফুর রহমান পথিক তালুকদার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি খন্দকার ওয়াহিদুল বারী আলম, উপজেলা আ.লীগের কার্যকরী সদস্য সাইফুজ্জামান বুলবুল সরদার, কাইচাইল ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ঠান্ডু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি কাইমুদ্দিন মন্ডল, ফুলসুতি ইউনিয়ন আ.লীগের ক্রীড়া সম্পাদক খন্দকার তৌহিদুর রহমান টিটো, আ.লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মোঃ কামাল হোসেন মিয়া, আ.লীগ নেতা আতাউর রহমান বাবু, রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আ: কুদ্দুস ফকির, আ.লীগ নেতা মোহাম্মদ  ইমাম-উল ইসলাম।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল