শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

গজারিয়া সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানের ভাইসহ আহত ২

মঙ্গলবার, নভেম্বর ৯, ২০২১
গজারিয়া সন্ত্রাসী হামলায়  ইউপি চেয়ারম্যানের ভাইসহ আহত ২

মোঃ মুকবুল হোসেন, মুন্সীগঞ্জ (গজারিয়া) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন'কে কেন্দ্র করে  বাউশিয়া ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী  প্রার্থী মিজানুর রহমান প্রধানের সহোদর মো. রাসেল প্রধান (৩২)  সহ সন্ত্রাসী হামলায় দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 অপর একজন আহত যুবক মো. সজিব (৩১)  ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধানের ড্রেজার  ম্যানেজার। বুধবার  ১০ অক্টোবর ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটেছে।  স্থানীয় লোকজন উদ্ধার করে গুরুতর আহত মো. রাসেল প্রধান ও মো. সজিব কে  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছে। দায়িত্বরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায়  তাদের কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

আহত  মো. রাসেল প্রধান জানান, বাউশিয়া ফরাজিকান্দী তার নিজ বাড়ি থেকে সকাল ৬টার দিকে ভবেরচর বাজার উদ্যোশে তার বন্ধু সজিব কে সঙ্গে নিয়ে রওনা দেন। ভবেরচর বাসষ্ট্যান্ড এলাকা অতিক্রম করার সময় আমার ভাইয়ের প্রতিপক্ষ ও বাউশিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী রুবেল আহমেদের নেতৃত্বে অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের উপর  হামলা করেছে।

তিনি আরোও জানান, আসন্ন নির্বাচন কে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাউশিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আমার ভাই মিজানুর রহমান প্রধান কে কটাক্ষ করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে যাচ্ছে আহমেদ রুবেল ও তার সমর্নথন কারীরা।  ফেসবুক স্ট্যাটাস এর প্রতিবাদ জের ধরে তারা হামলা চালায়।

স্থানীয় সংবাদ কর্মীদের ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান বলেন, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে আমার ছোট ভাই ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাসেল প্রধান ও আমার ড্রেজারের ম্যানাজার মো. সজিব বাড়ি থেকে ভবেরচর বাজারে যাওয়ার পথে ভবেরচর বাস ষ্ট্যান্ড এলাকা উৎ পেতে থাকা আহমেদ রুবেল ও তার সাথে ১০/১৫ সন্ত্রাসীরা হামলা করে। পরে বাস ষ্ট্যান্ডে থাকা  অপরিচিত একটি মোবাইল এর মাধ্যমে  বিষয়টি তাকে অবগত করেন।

গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল এর মুঠো ফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় মতামত পাওয়া যায় নাই।  অভিযুক্ত আহমেদ রুবেল ও আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ  মো. রইছ উদ্দিন জানান, খবর পেয়েছি। এখন পযর্ন্ত কোন পক্ষ থানায় অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল