শুক্রবার, ১৮ জুন ২০২১

সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা হচ্ছে সরকারের সুবর্ণজয়ন্তীর উপহার : জিয়াউদ্দিন আহমেদ বাবলু

শনিবার, মার্চ ২০, ২০২১
সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা হচ্ছে সরকারের সুবর্ণজয়ন্তীর উপহার : জিয়াউদ্দিন আহমেদ বাবলু

সময় জার্নাল প্রতিবেদক : জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, দেশে কোন মানুষের নিরাপত্তা নেই। তিনি বলেন, সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা হচ্ছে সরকারের সুবর্ণজয়ন্তীর উপহার। একদলীয় শাসন ব্যবস্থায় সরকারের সমর্থন ছাড়া সংখ্যালঘুদের ওপর কেউ হামলা করতে পারে এটা সাধারণ মানুষ বিশ্বাস করে না। যারাই হামলা করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানান তিনি। 

শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে জাতীয় পার্টি আয়োজিত মিলাদ মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় জিয়াউদ্দিন আহমেদ বাবলু এ কথা বলেন। 

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, শুধুমাত্র পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করে সকল ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করেছিলেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে, শোষন-নির্যাতন ও দারিদ্র মুক্ত একটি গণতান্ত্রিক বাংলাদেশ। আজ সুবর্ণজয়ন্তীতে মূল্যায়ণ করলে দেখা যায় মানুষের বাক স্বাধীনতা নেই, মানুষ কথা বলতে পারেনা। দেশে দুর্নীতির উন্নয়ন হয়েছে আর অবনতি হয়েছে সুশাসনের। দেশে একদলীয় শাসন চলছে, মানুষ নিঃশ্বাস ফেলতে পারছেনা। দেশের মানুষ আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি চাচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নেই আর বিএনপি নেতৃত্ব শূণ্যতায় ভুগছে। তাই গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশের মানুষ মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের মানুষকে মুক্তি দিতে জাতীয় পার্টি ক্ষুধা ও দারিদ্র মুক্ত পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বে। তাই দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জাতীয় পার্টি মহাসচিব। 

পরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয় যুব সংহতি। জাতীয় যুব সংহতি আহবায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচ এম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন। 

বক্তৃতা করেন জাতীয় পার্টি সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, সুনীল শুভরায়, এস.এম. ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, আব্দুস সাত্তার মিয়া, উপদেষ্টামন্ডলীর সদস্য নুরুল আজহার শামীম, ভাইস চেয়ারম্যান এইচ.এম. শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব আমির হোসেন ভূঁইয়া, ইকবাল হোসেন তাপস, মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. হুমায়ুন খান, মোবারক হোসেন তোতা, সম্পাদক মন্ডলীর সদস্য সুলতান মাহমুদ, আহাদ ইউ চৌধুরী শাহীন, ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, গোলাম মোস্তফা, ইছারুহুল্লাহ আসিফ, ডা. সেলিমা খান, মাহমুদ আলম, জাকির হোসেন মৃধা, সদস্য জি.এম. বাবু, সোলায়মান সামি, রিনা তুলি, ছাত্রসমাজ নেতা অর্ণব, আল আমিন সরকার। 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ