শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নেতৃত্বে মাসুদ ও মওদুদ

বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১
দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নেতৃত্বে মাসুদ ও মওদুদ

মাহবুবুল হক খান। দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো. মাসুদ আলম পুনরায় নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদক পদে সৈয়দ মওদুদ-উল-করিম (বাবু) নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-সহ-সভাপতি তানজিমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ, অর্থ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজার রহমান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রফিক।

নির্বাচন পরিচালনা করেন শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক প্রফেসর মোঃ হারুন-উর-রশীদ মন্ডল, উপ-সচিব ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এবং সহকারী কলেজ পরিদর্শক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ আব্দুল মান্নান।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল