বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

তিতুমীর কলেজে নওগাঁ-জয়পুরহাট জেলার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শুক্রবার, নভেম্বর ১২, ২০২১
তিতুমীর কলেজে নওগাঁ-জয়পুরহাট জেলার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

তিতুমীর কলেজ প্রতিনিধি: ’যুব সমাজ এগিয়ে আসি, শান্তিপূর্ণ সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে শরীরচর্চার মাধ্যমে সুদৃঢ় ভ্রাতৃত্বের বন্ধনের লক্ষ্যে সরকারি তিতুমীর কলেজের মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তিতুমীরস্থ নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতি ও তিতুমীরস্থ জয়পুরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদের মধ্যকার এই ম্যাচে ৪-২ গোলে জিতেছে নওগাঁ জেলা ছাত্র কল্যাণ।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৮টায় তিতুমীর কলেজ মাঠে শুরু হয় খেলাটি। তিতুমীরস্থ নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতির হয়ে একটি করে গোল করেছেন মোহাম্মদ ইউনুস আলী, নুর আলম, আল-ইমরান ও ইমাম গাজ্জালি। জয়পুরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদের হয়ে দুটি গোল করেছেন ওহেদুল ইসলাম ও আমানুল্লাহ আমান।

ম্যাচ শেষে তিতুমীরস্থ নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস আলী বলেন, ‘শরীরচর্চার মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করতেই আমরা এই প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের উদ্যোগ নিয়েছি। নওগাঁ এবং জয়পুরহাট পাশাপাশি জেলা। দুই জেলার সংস্কৃতি প্রায় একই। ফলে তিতুমীর কলেজে আমরা যারা এই পাশাপাশি দুই জেলার আছি তাদের একে অপরের সঙ্গে পরিচিত হতে এবং ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার লক্ষ্যে আমরা ফুটবল ম্যাচ আয়োজন করেছি।’

তিতুমীরস্থ নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতি ধারাবাহিকভাবে সরকারি তিতুমীর কলেজের বিভিন্ন জেলা ছাত্র কল্যাণ সমিতির সঙ্গে এমন প্রীতি ম্যাচ আয়োজন করা উদ্যোগ নিবে বলেও জানান তিনি।

এদিকে জয়পুরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ওহেদুল ইসলাম বলেন, ‘আমরা ম্যাচটি উপভোগ করেছি। আর একটা কথা বলতে চাই, আসলে রাজধানীতে এলাকার যে কোনো মানুষের সঙ্গে পরিচয় হলেই ভালো লাগে। সেখানে একই শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ুয়া পাশের জেলার এতোগুলো মানুষের সঙ্গে পরিচয় হলো আজ। আর সেটা এই ফুটবল ম্যাচের মাধ্যমে। স্বাভাবিকভাবেই দারুণ লাগছে। আমার বিশ্বাস এই সম্পর্কগুলো আমাদের শিক্ষা কার্যক্রম এবং পরবর্তীতে পেশাগত জীবনের বড় সহায়ক ভূমিকা পালন করবে।’

সময় জার্নাল/এমআই  


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল