শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পবিপ্রবিতে রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট সহচরদের দীক্ষা গ্ৰহণ

শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১
পবিপ্রবিতে রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট সহচরদের দীক্ষা গ্ৰহণ

ইমরান হোসেন, পবিপ্রবি প্রতিনিধি:

১৯ নভেম্বর,২০২১ ( শুক্রবার) সকাল ১১ টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবির) আয়োজিত হয় রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট পবিপ্রবি শাখার দীক্ষা গ্ৰহন অনুষ্ঠান।
 
অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত । এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) ড. মোঃকামরুল ইসলাম , শিক্ষক-শিক্ষিকা মন্ডলী , বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

উক্ত অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সকল রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট প্রতিজ্ঞা নেয় এবং প্রতিজ্ঞার মাধ্যমে তারা সহচর থেকে রোভার ও গার্ল-ইন রোভারের সদস্যপদ লাভ করে।
 
ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত সকল সদস্যদের স্কাউট স্কার্ফ ও ওগোল পড়িয়ে দেন  এবং তিনি বলেন, তোমরা সর্বদা দেশ ও জাতির জন্য  কাজ করো , দেশকে এগিয়ে নিয়ে যাও বিশ্ব দরবারে। আর পবিপ্রবি শাখার রোভার এবং গার্ল-ইন রোভারের সকল প্রয়োজনে সাথে থাকব।

সময় জার্নাল/এলআর 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল