শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

প্রিন্সেস দিবারূপে ফিরছেন নাদিয়া

শনিবার, নভেম্বর ২০, ২০২১
প্রিন্সেস দিবারূপে ফিরছেন নাদিয়া

বিনোদন ডেস্ক : গত বছর থেকে দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অন্যান্য ধারাবাহিক নাটকের পাশাপাশি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর’ নামে ধারাবাহিক নাটকটিও প্রচার বন্ধ হয়ে যায়। বন্ধ হওয়ার আগ পর্যন্ত এটি বেশ দর্শকপ্রিয় একটি নাটক ছিল।

অবশেষে আবারও নির্মাণকাজ শুরু করেছেন নির্মাতা। তবে ফিরতি যাত্রায় নাটকের নামে কিছুটা পরিবর্তন এনেছেন পরিচালক। নতুন নাম দিয়েছেন ‘বকুলপুর রিটার্নস’। গতকাল থেকে মানিকগঞ্জে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। এ নাটকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র ‘প্রিন্সেস দিবা’। এ চরিত্রে অভিনয় করছিলেন নাদিয়া আহমেদ।

বকুলপুর রিটার্নসেও একই চরিত্রে অভিনয় করছেন তিনি। এ প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘ধারাবাহিকটি অল্প সময়ে এত জনপ্রিয় হয়ে উঠেছিল যে, নাটকটি প্রচারের সময় থেকে প্রচার বন্ধ হওয়ার পরও যখন যেখানে গিয়েছি, দর্শকের কাছ থেকে বেশ সাড়া পেয়েছি। সবাই জিজ্ঞেস করতেন এ নাটকটি আবার প্রচারে আসবে কিনা নতুন করে। অবশেষে দর্শকের সেই কৌতূহল শেষ হচ্ছে। আমরা আবারও কাজ শুরু করেছি। আশা করছি বকুলপুর রিটার্নসও জনপ্রিয়তা পাবে।’

এ নাটক ছাড়াও নাদিয়া একই পরিচালকের ‘অন্দর মহল’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন। পাশাপাশি সৈয়দ শাকিল পরিচালিত ‘বোকা পরিবার’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিংও করছেন। তার অভিনীত অন্য ধারাবাহিক নাটকগুলো হচ্ছে সাজিন আহমেদ বাবুর ‘করপোরেট ভালোবাসা’, সোহাগ কাজীর ‘বউ বিরোধ’ ও জুয়েল শরীফের ‘পদ্মলোচন’।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল