শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লন্ডনে আইন পেশায় যুক্ত হচ্ছেন সীতাকুন্ডের মহিউদ্দিন বহদ্দা চৌধুরী

শনিবার, নভেম্বর ২৭, ২০২১
লন্ডনে আইন পেশায় যুক্ত হচ্ছেন সীতাকুন্ডের মহিউদ্দিন বহদ্দা চৌধুরী

সময় জার্নাল প্রতিবেদক :

তরুণ উদ্যেক্তা ও ব্যবসায়ী মহিউদ্দিন বহদ্দা চৌধুরী লন্ডনে আইন পেশায় নিযুক্ত  হচ্ছেন। তাঁর নিজস্ব গাড়ির শোরুম এবং অন্যান্য ব্যবসায়িক ব্যস্ততার  পাশাপাশি তিনি যুক্তরাজ্যের লন্ডন মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে আইন নিয়ে পড়াশোনা করে কৃতিত্বের সাথে 'ল' ডিগ্রি অর্জন করেছেন। একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হওয়ার পাশাপাশি তিনি এখন আইন পেশায় নিযুক্ত হচ্ছেন। আইন অঙ্গনে তার নতুন কর্মজীবনের সূচনা উপলক্ষ্যে গত ২৭শে নভেম্বর শনিবার বিকাল ৪ টায়, ৬৬ নার্বোরা রোড, লেস্টার শহরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান আইনজীবী জে.স্টিফোর্ড,সিনিয়র কনসালট্যান্ট মোঃ ইকবাল,  কমিউনিটির বর্তমান কাউন্সিলর আমিনুর তালুকদার, বিশিষ্ট আইনজীবী মিসেস সাকিবা পারভীন, তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ মাসুম সামজাদ, মোঃ আলমগীর, শাহনুর,রিপন, জামশেদ,রাকিব,খোকন,কবির,টিপু,প্রীতম সহ কমিউনিটির আরো বিশিষ্ট ব্যক্তিবর্গ।



আইন পেশা নিয়ে তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, ''আমি এখনো আইনের অনেক জুনিয়র একজন ছাত্র মাত্র, কর্মজীবনের এই পর্যায়ে এসে পড়াশুনায় মনোযোগ দেয়া অনেক কঠিন ব্যাপার তবুও সুযোগ করে লিগ্যাল প্র‍্যাকটিস কোর্স (এল পি সি) করার পরিকল্পনা আছে এবং যদি আল্লাহ আরো সুযোগ করে দেন তবে ব্যারিস্টারি পড়ারও স্বপ্ন দেখি।'' 

দীর্ঘদিন ধরে স্বপরিবারে লন্ডনে বসবাসরত তরুণ এই ব্যবসায়ীর বাড়ি চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের পেশকারপাড়া গ্রামে। তার পিতা মরহুম এস এম হাসান আলী চৌধুরী এবং মাতা মরহুমা মরতুজা চৌধুরী।

সীতাকুন্ডের কৃতি সন্তান মহিউদ্দিন বহদ্দা চৌধুরী আইন নিয়ে কৃতিত্বের সাথে ডিগ্রি অর্জন করায় তাকে অভিনন্দন জানিয়েছে সাইস্টোন অটোস লিমিটেড(ইউকে), চৌধুরী ইনফো টেক, বিএন্ডএফ প্রপার্টিজ, বিএন্ডএফ কেয়ার এবং চৌধুরী মাল্টিমিডিয়া লিমিটেড, বাংলাদেশ।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল