শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সরকার তিলে তিলে খালেদা জিয়াকে হত্যার দিকে নিয়ে যাচ্ছে : সাংবাদিক নেতৃবৃন্দ

রোববার, নভেম্বর ২৮, ২০২১
সরকার তিলে তিলে খালেদা জিয়াকে হত্যার দিকে নিয়ে যাচ্ছে : সাংবাদিক নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিনিধি: সরকার তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে তিলে তিলে হত্যার দিকে নিয়ে যাচ্ছে উল্লেখ করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ বলেছেন, যদি খালেদা জিয়াকে বাঁচতে দেয়া না হয়, তাহলে এই সরকারও বাঁচতে পারবে না। এদের কাউকে আর বিদেশে চিকিৎসা করতে দেয়া হবে না।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ডিইউজে ও বিএফইউজের উদ্যোগে আয়োজিত খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মানববন্ধন থেকে এসব কথা বলা হয়।

এ সময় সাংবাদিক নেতা শওকত মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া সাংবাদিক সমাজের জন্য একটা সুদিন। তিনি সকল ক্ষেত্রেই সাংবাদিকদের অবদান নিয়ে কথা বলেছেন। সাংবাদিক সমাজ তাই সব সময় তার সাথে ছিল আর এখনো থাকবে।

এ সময় সাংবাদিক নেতা এম আব্দুল্লাহ বলেন, গত ১২ বছরে দেখা গেছে যে দেশে গণতন্ত্র না থাকায় দেশের জনগণ কোনো অধিকার পাইনি। আর তাই গণতন্ত্রহীন এই দেশে খালেদা জিয়ার সাথে আজ অমানবিক আচরণ করা হয়েছে।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, খালেদা জিয়া দীর্ঘ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে দেশে তার আর চিকিৎসার ব্যবস্থা নেই। সারাদেশের মানুষ তার চিকিৎসা চাই। কিন্তু এ সরকার এখন তাকে চিকিৎসা না দিয়ে হত্যার দিকে তিলে তিলে নিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

ডিইউজে সভাপতি কাদের গণি চৌধুরী বলেন, খালেদা জিয়ার চিকিৎসার উদ্যোগ সরকারকেই নিতে হবে। প্রধানমন্ত্রী বলছেন, রাখে আল্লাহ মারে কে। যদি তাই হয় তাহলে আপনার বাবার হত্যার বিচার করা হয়েছে কেন?

মানববন্ধনে এ সময় আরো উপস্থিত ছিলেন বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন, ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক নেতা কবি হাসান হাফিজ, শাহিন হাসনাত, জাহাঙ্গীর আলম প্রধান, খন্দকার আলমগীর হোসেন, ডিএম ওমর, ইকবাল মজুমদার তৌহিদ, এইচএম আল-আমিন, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের লাবিন রহমানসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল