শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

'বাবেশিপ্রতৃশ্রেকপ' জামালপুর জেলা শাখার মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সোমবার, মার্চ ২২, ২০২১
'বাবেশিপ্রতৃশ্রেকপ' জামালপুর জেলা শাখার মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর : ন্যূনতম বেতন গ্রেড ১১ ও শিক্ষার্থী সংখ্যার অনুপাতে কর্মচারীর সংখ্যা বৃদ্ধি, পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার, শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ দ্রুত বাস্তবায়ন ও ম্যানেজিং কমিটিতে সদস্য রাখা, যোগ্যতা  ও অভিজ্ঞতার ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা, সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা সহ ৫ দফা দাবী আদায় করার লক্ষ্যে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনি কর্মচারী পরিষদ কর্তৃক কেন্দ্রীয় কমিটির কর্মসূচি মোতাবেক সারা দেশের ন্যায় জামালপুরে মানববন্ধন ও জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসার মহোদয় বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

সোমবার সকালে বকুলতলা চত্ত্বরে এ মানববন্ধনের আয়োজন করা হয়। জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো: মামুন-অর-রশিদ এর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়ন উপ-কমিটির সদস্য সচিব ও জামালপুর জেলা শাখার সভাপতি মো: জাফর আলী, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, আসলাম হোসেন, আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জামালপুর জেলা শাখার কোষাধ্যক্ষ মো: আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: জহুরুল ইসলাম। 

মানববন্ধন শেষে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক মোর্শেদা জামানের নিকট ৫ দফা দাবী সংবলিত স্মারকলিপি প্রদান করা হয়।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল