বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুর প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

বুধবার, ডিসেম্বর ১, ২০২১
বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুর প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর হানাদারমুক্ত দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে আজকের প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসেন, মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক সংগঠক আমির হোসেন মোল্লা, মুক্তিযোদ্ধা কমান্ডার বশির মাস্টার, মাহবুবুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড.নুরুল হুদা পাটওয়ারী, রুহুল আমিন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো হুমায়ুন কবির পাটোয়ারী, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সালাউদ্দিন টিপু, পৌরসভার নবনির্বাচিত মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঞা, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশফাকুর রহমান মামুন, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের শাহজাহান কামাল, সাংবাদিক ও কবি অ আ আবীর আকাশ সহ জেলা-উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, সাংস্কৃতিককর্মী সাংবাদিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় সাম্প্রতিক সময়ে আফ্রিকায় শনাক্ত হওয়া 'কোভিড বি-১.১.৫২৯ ওমিক্রন ভ্যারিয়েন্ট' স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ১৫ ধরনের নির্দেশনা আসে। সেগুলো জেলার উপজেলার প্রতিটি মসজিদের মাইকে প্রচার করা, সচেতনতা সৃষ্টি করা সহ জেলাবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান। একইসাথে আফ্রিকার সাতটি দেশসহ ইউরোপীয় দেশগুলো থেকে আগত যাত্রীদের বিমানবন্দরে স্বাস্থ্য পরীক্ষা করে ১৫ দিনের কোয়ারেন্টাইন এ থাকার জন্য নির্দেশনা দেয়া হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল