শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

হিলিতে ভুয়া সাংবাদিককে ১০দিনের কারাদণ্ড

বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১
হিলিতে ভুয়া সাংবাদিককে ১০দিনের কারাদণ্ড

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মদ খেয়ে রাস্তায় মাতলামি করার দায়ে জাহাঙ্গির আলম খান (৩৫) নামের এক ভুয়া সাংবাদিককে ১০দিনের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ
আদালত। 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর-এ আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এই কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত জাহাঙ্গির আলম খান হিলির উত্তর বাসুদেবপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে ডিএইচএন নামের একটি ইউটিউব চ্যানেল খুলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারি দপ্তরে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন ধরেই এই ধরনের অপকর্ম চালিয়ে আসছিলো বলে ভুক্তভোগীদের কাছ থেকে জানাগেছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার জানান, বুধবার রাত সাড়ে আটটার দিকে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মদ খেয়ে মাতলামিকরাসহ বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছিল জাহাঙ্গির আলম খান নামের এক যুবক।

স্থানীয়দের নিকট থেকে এমন সংবাদ পেয়ে তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের নিকট উপস্থাপন করা হলে আদালত তাকে ১০দিনের কারাদণ্ড প্রদান করেন। পরে তাকে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল