মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য প্রত্যাহারের দাবিতে জামালপুরে মানববন্ধন

শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১
সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য প্রত্যাহারের দাবিতে জামালপুরে মানববন্ধন

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকি দেয়ায় পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদকে ২৪ ঘন্টার মধ্যে  প্রত্যাহার দাবিতে মানববন্ধন করেছে জামালপুরে কর্মরত সাংবাদিকরা ।

জামালপুর প্রেসক্লাব সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিেত্ব ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১, জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক আজিজুর রহমান ডল, জাহাঙ্গীর আলম, মোস্তফা মনজু,  ফজলে এলাহামী মাকাম, সুলতান আলম, বজলুর রহমান,  জাহিদ হাবিব,  মুখলেছুর রহমান লিখন, আনোয়ার হোসেন মিন্টু,  নুরুল হক জঙ্গী, মাহফুজুর রহমান, শাহ জামাল প্রমুখ।

দুপুরে অনুষ্ঠিত মানববন্ধনে ২৪ ঘন্টার মধ্যে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের প্রত্যাহার দাবি করে সাংবাদিকরা বলেন, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করার জন্য ডাকেন পুলিশ সুপার। 

এসময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান  উপস্থিত না হওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধরে এনে পিটিয়ে চামড়া তুলে নেয়ার হুমকী দেন।  এঘটনায় জামালপুরে কর্মরত সকল সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

এ ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে রাতেই জামালপুর প্রেসক্লাবে জরুরি সভা আহ্বান করা হয়। সভা থেকে কর্মসূচি ঘোষনা করা হয়। এদিকে পুলিশ সুপারের এহেন কর্মকান্ডে পুরো জেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

মানববন্ধনে সাংবাদিকদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল