শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গোপালগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন

রোববার, ডিসেম্বর ৫, ২০২১
গোপালগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গোপালগঞ্জ জেলার ৫টি উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

রবিবার (৫ডিসেম্বর) সকালে জেলা কমিটির আহবায়ক প্রদীপ কুমার বিশ্বাস পল্টু ও সদস্য সচিব দুলাল বিশ্বাস জানান, মুকসুদপুর উপজেলায় আশুতোষ মৃধা-সভাপতি ও সমীর কুমার বিশ্বাস-সাধারণ সম্পাদক, কাশিয়ানী উপজেলায় রমনী মোহন বিশ্বাস-সভাপতি ও ডেভিড সুরঞ্জন বিশ্বাস-সাধারণ সম্পাদক, কোটালীপাড়া উপজেলায় সুভাষ চন্দ্র বালা-সভাপতি ও সুধারঞ্জন বাড়ৈ- সাধারণ সম্পাদক, টুঙ্গিপাড়া উপজেলায় সুকদেব মন্ডল-সভাপতি ও কিরন চন্দ্র হীরা-সাধারণ সম্পাদক এবং গোপালগঞ্জ সদর উপজেলায় শিপ্রা বিশ্বাস-সভাপতি ও সৈকত বিশ্বাস-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। 

উল্লেখ্য গত ৭ নভেম্বর বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, কেন্দ্রীয় কমিটি জেলা সম্মেলন আয়োজন করে গঠনতন্ত্র মোতাবেক একটি পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করেন। নির্দেশনা মোতাবেক জেলা কমিটি গঠনের পূর্ণ প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল