শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

যুক্তরাষ্ট্রের টিভি ও পত্রিকার মালিকরা সবচেয়ে অসৎ: ট্রাম্প

সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
যুক্তরাষ্ট্রের টিভি ও পত্রিকার মালিকরা সবচেয়ে অসৎ: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষোভ প্রকাশ করেছেন তার দেশের গণমাধ্যমের প্রতি। তিনি বলেছেন, যুক্তরাষ্ট্রের টিভি ও পত্রিকার মালিকরা সবচে অসৎ। একারণে তাদের মিডিয়াগুলোও অসৎ ও মিথ্যা  নিউজ পরিবেশ করে। ট্রাম্পের সম্পর্কে যেসব খবর প্রকাশ করা হয় তা সব সময় মিথ্যায় ভরা থাকে বলে তার দাবি। শনিবার রাতে ফ্লোরিডায় তার মার-এ-লাগো রিসোর্টে দলীয় সমর্থকদের তিনি এসব কথা বলেন।

ট্রাম্প এসময় আমেরিকান মিডিয়াকে রীতিমতো শ্রবণের অযোগ্য ভাষায় আক্রমণ করেন। মার্কিন জয়েন্ট চিফস অফ স্টাফের চেয়ারম্যান জেনারেল মার্ক মিলিকে ‘অসভ্য’বলে অভিহিত করেন।

ট্রাম্প বলেন, ২০২০ সালের নির্বাচনে তার পরাজয় সম্পর্কে তাদের দেশীয় মিডিয়া যা লিখেছিল কিংবা বলেছিল সবই ছিল মিথ্যা। নির্বাচনে তারই জয় হয়েছিল বলে দাবি করেন ট্রাম্প। তিনি বলেন, আমাদের কোন প্রেস নেই। সংবাদপত্র ভয়াবহ দুর্নীতিগ্রস্ত। যদি আমাদের সম্পর্কে একটি ভাল খবর থাকে, মিডিয়া এটিকে খারাপ গল্প করে তোলে। এবং যদি এটি একটি খারাপ গল্প হয় তবে তারা এটিকে ইতিহাসের সবচেয়ে নিকৃষ্ট গল্প করে তোলে। এই সাংবাদিকরা মানুষের মধ্যে সবচেয়ে অসৎ গোষ্ঠী!  - নিউইয়র্ক টাইমস

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল