বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চৌদ্দগ্রামে মাটি কাটার অপরাধে ৮ জনের সাজা

মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১
চৌদ্দগ্রামে মাটি কাটার অপরাধে ৮ জনের সাজা

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম : কুমিল্লার চৌদ্দগ্রামে ফসলি জমি থেকে মাটি কাটার সময় রাতভর অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন। এ সময় মাটি কাটার দুইটি ড্রাম ট্রাক আটক করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার।

তিনি বলেন, একটি চক্র দীর্ঘদিন যাবৎ ফসলি জমি ও নদীর পার কেটে মাটি নিয়ে ইটভাটাগুলোতে বিক্রি করছে। এ চক্রটি প্রশাসনের অভিযানের ভয়ে রাতভর ড্রাম ট্রাক, ট্রাক্টর এবং ভেকু দিয়ে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রি করে আসছে।

এমন অভিযোগের ভিত্তিতে সোমবার রাত অভিযান চালিয়ে উপজেলার কালিকাপুর ইউনিয়নের মিরশান্নী ও শ্রীপুর ইউনিয়নের
পদুয়া নামক স্থানে এ চক্রটি মাটি কাটার সময় ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। 

সাজাপ্রাপ্তরা হলো; সদর দক্ষিণ উপজেলার ধর্মপুর গ্রামের মনির মিয়ার ছেলে ইমন, ছিদ্দিকুর রহমানের ছেলে সেলিম মিয়া, উত্তর সুয়াগাজীর হারুন রশীদের ছেলে মোরশেদ, চৌদ্দগ্রামের বাবুচির আবুল কাশেমের ছেলে রিপন, কাশিনগরের উত্তর যাত্রাপুরের আলী আকবরের ছেলে আবদুল আলী, উত্তর শ্রীপুরের বাচ্চু মিয়ার ছেলে হেলাল, নোয়াখালীর সুবর্ণচরের রফিক উল্লাহর ছেলে আবদুর রহিম ও আবদুল করিম।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল