শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
মোড়েলগঞ্জে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

এম.পলাশ শরীফ, বাগেরহাট : 

বাগেরহাটের মোড়েলগঞ্জ পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধে একই পরিবারের স্বামী স্ত্রী, সন্তানসহ ৩ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।   

প্রাপ্ত অভিযোগে জানাযায়, উপজেলার বারইখালী গ্রামের দক্ষিণ সুতালড়ি গ্রামে ঘটনারদিন গত শুক্রবার বিকেলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ব্যবসায়ী আব্দুল আউয়াল হাওলাদার (৫৫), তার স্ত্রী পারুল বেগম (৪৩) ও মেয়ে পপি আক্তার (১৬) কে কুপিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করেছে একই গ্রামের প্রতিপক্ষ ফারুক হাওলাদার তার ছেলে রানা হাওলাদার, মারুফ কাজীসহ ৪/৫ জনের একটি সংঘবদ্ধ দল।

পরিকল্পিতভাবে আউয়াল হাওলাদারের জমি দখলের জন্য হামলা করে। এ সময় বাঁধা দিলে হামলাকারিদের মারপিটে রক্তাক্ত জখম হয় ৩ জন। হামলাকারিরা এ সময় গৃহবধূকে টানা হেচড়া করে শ্লীলতাহানির চেষ্টা চালায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

হাসপাতালে চিকিৎসাধীন আহত আউয়ালের স্ত্রী পারুল বেগম জানান, র্দীঘদিন ধরে প্রতিবেশী ফারুক হাওলাদারের সাথে তাদের বাস্ত ও বিলান জমি নিয়ে বিরোধ থাকায় তাদের ওপর এ হামলা করেছেন। তারা এলাকার প্রভাবশালী তাদের ভয়ে কেউ মুখ খুলে কথা বলার সাহস পায়না । এ ঘটনায় মোড়েলগঞ্জ থানায় পারুল বেগম বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। 

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী মঙ্গলবার বলেন, মারপিটের বিষয় তিনি অবহিত নয়। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল