বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সিংড়ায় বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীকে গুলির চেষ্টা, প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

বুধবার, ডিসেম্বর ৮, ২০২১
সিংড়ায় বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীকে গুলির চেষ্টা, প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়ার কলম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) মইনুল হক চুনুকে গুলির চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। 

সকালে চুনুর সহ¯্রাধিক নেতাকর্মিরা বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে কলম বাজারে ইউনিয়ন পরিষদ চত্তরে সমাবেশ করে। এ সময় চুনু বলেন, আমি এলাকায় কোন সহিংসতা চাইনা, শান্তিপূর্ণ ভাবে আপনার পুনরায় সমর্থন নিয়ে নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চাই। তাই আইনের প্রতি শ্রদ্ধা তারা আমার ভাইয়ের খুনি হওয়া সত্বেও তাদের পুলিশে সোপর্দ করেছি। ধৈর্য্য করেন গুলি করে ভয়ভীতি দেখিয়ে লাভ হবে, ২৬ ডিসেম্বর জনগনের বিজয় হবে। 

এর আগে গত রাতে নির্বাচনী পথসভা করার সময় চিহ্নিত সন্ত্রাসী, একাধিক মামলার আসামী শামসুল ইসলাম ও বাবলুসহ কয়েকজন সন্ত্রাসী কলম ইউনিয়নের চেয়ারম্যান মইনুল হক চুনুকে লক্ষ্য করে গুলি ছোঁড়ার সময় জনতা হাতেনাতে আটক করে পুলিশে দেয়। 

পরে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা চুনুর ভাই সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার আসামী।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল