বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

অপহৃত চার স্কুলছাত্রের তিনজন উদ্ধার

শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১
অপহৃত চার স্কুলছাত্রের তিনজন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: ​কক্সবাজারের রামুর প্যাঁচার দ্বীপ এলাকা থেকে অপহৃত চার স্কুলছাত্রের মধ্যে র‌্যাব ও এপিবিএন পৃথক অভিযান চালিয়ে তিনজনকে উদ্ধার করেছে। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড ল) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, রামু থেকে অপহরণের শিকার মো. কায়সারকে টেকনাফের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনার জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এখনও উদ্ধার অভিযান চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

অপরদিকে ১৬ এপিবিএনের পক্ষ থেকে জানানো হয়, অপহৃত চার স্কুলছাত্রের মধ্যে জাহিদুল ইসলাম মামুন ও মিজানুর রহমান নয়নকে উদ্ধার করেছে এপিবিএন। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভোরে নুর সালাম (৫০), রনজন বিবি ও সাদ্দাম মিয়া নামে তিনজনকে আটক করা হয়।

গত মঙ্গলবার (৭ ডিসেম্বর) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের প্যাঁচার দ্বীপ মাঙ্গালাপাড়া বাতিঘর কটেজ এলাকা থেকে আব্দুর রহিমের ছেলে মো. কায়সার (১৪), একই এলাকার মোহাম্মদ আলমের ছেলে মিজানুর রহমান নয়ন (১৪), আব্দুস সালামের ছেলে জাহিদুল ইসলাম (১৫) ও ফরিদুল আলমের ছেলে মিজানুর রহমানকে (১৪) সেন্টমার্টিনে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে প্যাঁচার দ্বীপ বাতিঘর রিসোর্টের রোহিঙ্গা কর্মচারী জাহাঙ্গীর আলম ও মো. ইব্রাহীম। পরে তাদের জীবিত ফিরে পেতে হলে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়। এ ঘটনায় রামু থানায় স্কুলছাত্রদের অভিভাবকরা সাধারণ ডায়েরি করেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল