বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

প্রেমের টানে এবার 'তুর্কি তরুণী' বাংলাদেশে

শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১
প্রেমের টানে এবার 'তুর্কি তরুণী' বাংলাদেশে

জেলা প্রতিনিধি: প্রেমের টানে তুরস্ক থেকে ময়মনসিংহে এসেছেন আয়েশা ওজতেকিন নামে এক তরুণী। এ খবরে ময়মনসিংহের মুক্তাগাছায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই তরুণীকে দেখতে ভিড় জমাচ্ছেন আশপাশের লোকজন।  

ইতোমধ্যে শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছায় ওই তরুণীর শুভ বিবাহ সম্পন্ন হয়েছে স্থানীয় তরুণ হুমায়ন কবীরের সঙ্গে।  

বর হুমায়ুন কবির মুক্তাগাছার মো. হাসানের ছেলে। তিনি ২০১০ সালে তুরস্কের আনকারা শহরের হাজেত্তেপে ইউনিভার্সিটিতে মেডিসিন বিভাগে পড়াশোনা করতে যান।

এরপর ২০১৮ সালে আনাতোলিয়া শহরের লাইফ হসপিটালে চাকরির সুবাদে হাসপাতালের প্রধান হিসাবরক্ষক আয়েশা ওজতেকিনের সঙ্গে পরিচয়। সেই পরিচয় থেকে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।  

আয়েশা ওজতেকিন বলেন, আমার বাবা রাজি ছিলেন না এই সম্পর্কে। হুমায়ুন আমার অনেক কেয়ার করত। তার গুণ বলে শেষ করা যাবে না। তাই আমি ওকে অনেক ভালোবাসি।  

এ বিষয়ে হুমায়ুন কবির বলেন, ও অনেক বাংলা গান শোনে, নাটক দেখে। যদিও বাংলা তেমন একটা বোঝে না তাই সাবটাইটেল দিয়ে দেখে। এখন বাংলাদেশি ড্রেসও তার খুব পছন্দ।  

তিনি আরও বলেন, অন্য দেশের বা অন্য কালচারের কারো সঙ্গে প্রেম বা বিয়ের প্ল্যান সাধারণত আমাদের সেভাবে ছিল না। বিষয়টা ঝুঁকিপূর্ণও। তবে আমাদের বিয়ের ক্ষেত্রে ও-ই এগিয়ে এসেছে।  

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল