বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১
দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

মাহবুবুল হক খান। দিনাজপুর প্রতিনিধি:

সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর (রেজি ঃ নং- রাজ২৯৩৬) এর বিশেষ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) বেলা ১২টায় দিনাজপুর শহরের বাহাদুর বাজারস্থ একটি রেষ্টুন্টে এই বিশেষ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত। 

সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মাহফিজুল ইসলাম রিপন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক দৈনিক নয়াদিগন্তের দিনাজপুর সংবাদদাতা অধ্যাপক সাদাকাত আলী খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও বিগত তিন বছরের প্রতিবেদন উপস্থাপন করেন সাংবাদিক ইউনিয়নের সম্পাদক মোঃ আতিউর রহমান আতিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক মোঃ কুরবান আলী সোহেল, সদস্য মোঃ আবেদ আলী, মোঃ মোশাররফ হোসেন, মোঃ তাজুল ইসলাম, মোঃ মতিয়ার রহমান প্রমূখ।

সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক সাদাকাত আলী খান সাংবাদিকদের পেশাদারিত্ব বজায় রেখে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান। 

আলোচনা শেষে আগামী তিন বছরের জন্য (২০২২-২০২৪) সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর-এর কার্যনিবাহী কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটি নি¤œরুপ-সভাপতি মোঃ জিএম হিরু, সহ-সভাপতি মোঃ আতিউর রহমান আতিক, সাধারণ সম্পাদক মোঃ মাহফিজুল ইসলাম রিপন, সহ-সম্পাদক মোঃ কুরবান আলী সোহেল, সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম অহেদ সিদ্দিকী, দপ্তর সম্পাদক মোঃ খোরশেদ আলম, ক্রীড়া সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সাহিত্য সম্পাদক মোঃ মাহবুবুল হক খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফরহাদ হোসেন খোকন, সদস্য অধ্যাপক মোঃ সাদাকাত আলী খান, মোঃ বেলাল হোসেন জয় ও মোঃ মনিরুজ্জামান বাবলা।

সময় জার্নাল/এলআর



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল