বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঠাকুগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১

রোববার, ডিসেম্বর ১২, ২০২১
ঠাকুগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১

জীবন হক। ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর মাদ্রাসার সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুর রাজ্জাক সবুজ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) বিকালে ঠাকুরগাঁও টু পঞ্চগড় হাইওয়ে সড়কের সালন্দর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
 
নিহত আব্দুর রাজ্জাক সবুজ ঠাকুরগাঁও শহরের পূর্ব গোয়ালপাড়ার মৃত সাহাজাদার রহমানের ছেলে।
 
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি অফিসার রেদওয়ান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঠাকুরগাঁও মুখী সালন্দও মাদ্রাসার সামনে একটি মাহিন্দ্র ট্রাকের তেলের টেংকি ফেটে তেল রাস্তায় ছড়িয়ে পড়েছিল। পঞ্চগড়ের দিক থেকে ঠাকুরগাঁওয়ে আসার সময় একটি মোটরসাইকেল আরোহী সড়কের ওই তেলে পিছলে রাস্তায় পরে যায়। এসময় পিছন থেকে একটি ট্রাক মোটরসাইকেল আরোহীকে পিষ্ট করে চলে যায় এবং ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মারা যায়। ঘাতক ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ায়  ট্রাকের রেজিস্টেশন নাম্বারটিও তাৎক্ষনিক শনাক্ত করা সম্ভব হয়নি।
 
এ ঘটনার পর কিছু সময় রাস্তার দুই পাশে যানজট সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে নিহতের লাশ থানায় পাঠানো হয়।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। এবিষয়ে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল