বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুর চেম্বার অব কমার্স নির্বাচনে নজরুল প্যানেল বিজয়ী

মঙ্গলবার, ডিসেম্বর ১৪, ২০২১
ফরিদপুর চেম্বার অব কমার্স নির্বাচনে নজরুল প্যানেল বিজয়ী

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:   

ফরিদপুরে দীর্ঘ ২৭ বছর পর  উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ এর দিনব্যাপী দ্বিবাষিক নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ই ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চেম্বার ভবনে দুইটি প্যানেলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দুইটি প্যানেলের মধ্যে একটি ছিল মো নজরুল ইসলাম প্যানেল ও অপর প্যানেলটি ফরিদপুর সম্মিলিত ব্যবসায়ী প্যানেল।  

এই নির্বাচনে ১৬ জন পরিচালক নির্বাচিত হোন । তারমধ্যে নজরুল প্যানেলের ১৪ জন ও ফরিদপুর সম্মিলিত ব্যবসায়ী প্যানেলের ২ জন পরিচালক নির্বাচিত হন । প্রায় ৬ হাজার সদস্য থাকা সত্ত্বেও বার্ষিক চাঁদা পরিশোধ না থাকায় এই নির্বাচনে ৬১১ জন ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হয় তার মধ্যে ৫৫১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

ফরিদপুর চেম্বার অব কমার্সের নির্বাচন কমিশনার প্রফেসর শাহজাহান জানান, নির্বাচনে পরিচালক শ্রেণিতে ১৬ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন মো. নজরুল ইসলাম (৩৮৪ ভোট), শামসুল আলম চৌধুরী (৩৫৩ ভোট), মো. মতিউর রহমান শামীম (৩৩৮ ভোট), মো. নজরুল ইসলাম (৩৩৩ ভোট), মো. মহাসিন শরীফ (৩১৯ ভোট), জিয়াউল হাসান মিঠু (৩১৯ ভোট), মতিউর রহমান নান্নু (৩০৯ ভোট), মনিরুজ্জামান মনির (৩০৬ ভোট), শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ (৩০৬ ভোট), মো. জাহিদুল ইসলাম (৩০২ ভোট), আব্দুর রউফ খান (২৯৬ ভোট), দীপক মজুমদার (২৮৮ ভোট), খলিফা কামাল উদ্দিন (২৫৫ ভোট), মো. আব্দুস সালাম বাচ্চু (২৪৯ ভোট), সৈয়দ আলী আশরাফ (২৪৬ ভোট) এবং মো. সিদ্দিকুর রহমান ২৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অ্যাসোসিয়েট শ্রেণিতে মো. আনসারুল হক (২০ ভোট), মো. লিয়াকত হোসেন লিটন (২০ ভোট), হাফিজুর রহমান খান (১৮ ভোট) এবং মানব কুমার সাহা (১৫ ভোট) পেয়ে বিজীয় হয়েছেন।

টাউন অ্যাসোসিয়েট শ্রেণিতে মো. মাসুদুল হক এবং মো. দেলোয়ার হোসেন দিলা নির্বাচিত হয়েছেন। এছাড়া গ্রুপ মেম্বার শ্রেণিতে নির্বাচিত হয়েছেন মো. শহিদুর রহমান (মানিক)।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল