বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

২২ থেকে ৩০ ডিসেম্বর জেলা পর্যায়ে সমাবেশ করবে বিএনপি

মঙ্গলবার, ডিসেম্বর ১৪, ২০২১
২২ থেকে ৩০ ডিসেম্বর জেলা পর্যায়ে সমাবেশ করবে বিএনপি

সময় জার্নাল প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে ২২ থেকে ৩০ ডিসেম্বর জেলায় জেলায় সমাবেশ করবে দলটি। 

গুলশানে বিএনপির চেয়ারপারসনের দলীয় কার্যালয়ে বুধবার এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, ‘২২, ২৪ ও ২৬ ডিসেম্বর বিভিন্ন বিভাগের জেলা সদরে প্রতিদিন ছয়টি এবং ২৮ ও ৩০ ডিসেম্বর প্রতিদিন সাতটি করে সমাবেশ হবে। আমরা জাতীয় পর্যায়ে কয়েকটি টিম গঠন করেছি। যার তালিকা আমরা গণমাধ্যমকে পরে জানিয়ে দেব। প্রথম দিন ঢাকা বিভাগের টাঙ্গাইল, খুলনা বিভাগের যশোর, রংপুর বিভাগের দিনাজপুর, রাজশাহী বিভাগের বগুড়া, সিলেট বিভাগের হবিগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশ হবে। এসব সমাবেশ স্থায়ী কমিটির সদস্যদের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সমন্বয় করবেন।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আবারও খারাপের দিকে যাচ্ছে। আপনারা আজও পত্রিকায় দেখেছেন যে, ম্যাডামের শরীর আবারও একটু খারাপ হচ্ছে। গতকাল থেকে তাঁর হিমোগ্লোবিন, ডব্লিউবিসিসহ আরও কিছু প্যারামিটার কমের দিকে চলে গেছে।

খালেদা জিয়ার রক্তক্ষরণ বন্ধ হয়েছে কি না, জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘গতকাল পর্যন্ত উনার রক্তক্ষরণ বন্ধ ছিল।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ইকবাল মাহমুদ টুকু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল