বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস পালন

বুধবার, ডিসেম্বর ১৫, ২০২১
ফরিদপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস পালন

এহসান রানা , ফরিদপুর প্রতিনিধি:

নানা আয়োজনে মধ্য দিয়ে ফরিদপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস পালিত হচ্ছে। দিনটি উপলক্ষে বৃহস্পতিবার ভোরে সুর্যদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর সকাল আটটায় শহরের গোয়ালচামটস্থ স্মৃতিস্তম্ভে ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির পক্ষে পুষ্পমাল্য অর্পনের মধ্যে দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন শুরু হয়। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন পুস্প্যমাল্য অর্পন করেন। 

এরপর জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠন, বিএনপি ও এর সহযোগি সংগঠন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর প্রেসক্লাব, জেলা পূজা কমিটি, বিভিন্ন এনজিও, সরকারী-বেসরকারী বিভিন্ন অফিস ও স্কুল-কলেজের প্রতিনিধিরা স্মৃতিস্তম্ভে পুস্প্যমাল্য অর্পন করে। এছাড়াও জেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও প্যাগোডায় বিশেষ প্রার্থনার ব্যবস্থা নেওয়া হয়েছে। 

এদিকে আজ বিকেল চারটায় ফরিদপুর শেখ জামাল ষ্টেডিয়ামে “সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ গ্রহন” করা হবে। এরপর সেখানে বিজয় কনসার্ট ও আলোক উৎসব অনুষ্টানের আয়োজন করা হয়েছে। যাতে দেশের খ্যাতিমান শিল্পিরা সংগীত পরিবেশন করবেন।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল