শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আদালত ভবনের ছাদে লাইভে এসে যুবকের আত্মহত্যা

বুধবার, মার্চ ২৪, ২০২১
আদালত ভবনের ছাদে লাইভে এসে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জজ আদালতের ৫তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে রাকিব হোসেন (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। আত্মহত্যার আগে লাইভে এসে যুবক ১ মিনিট ৪৬ সেকেন্ডের ভিডিও বার্তায় তার মা এবং বাবার কাছে ক্ষমা চেয়ে নেন। 

বুধবার (২৪ মার্চ) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে সদর হসপতাল মর্গে প্রেরণ করে। নিহত রাকিব লক্ষ্মীপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের উত্তর মজুপুর গ্রামের নুুরুল ইসলামের পুত্র।  

নিহতের বড় ভাই মো. সোহেল কান্নাজড়িত কন্ঠে জানায়, তিনি দক্ষিণ মজুপুরের মটকা মসজিদ এলাকাতে ভাঙ্গারীর ব্যবসা করতেন। এতে তার ভাই রাকিব তাকে সহযোগীতা করতো। বুধবার সকালে সামান্য বিষয় নিয়ে কথা তাকে তিনি বকা দেন। পরে অভিযান করে দোকান থেকে বের হয়ে। এরপর তার আত্মহত্যার খবর শুনেন তিনি। 

ফেজবুক লাইভে এসে রাকিব জানায়, ‘মা আমি সজ্ঞানে মরতে চাচ্ছি। আমি চুরি করিনি মা। জীবনে অনেক ভুল করেছি। আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।’  এছাড়া তার একটি ব্যাংক একাউন্টে ৭৫ হাজার টাকা আছে জানিয়ে তার পাসওয়ার্ডও বলে যায় এবং ভিডিওতে এক মেয়েকে বিয়ে করার কথাও জানায় রাকিব। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধর করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল