শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আওয়ামী লীগের ‘বিজয় শোভাযাত্রা’ আজ

শুক্রবার, ডিসেম্বর ১৭, ২০২১
আওয়ামী লীগের ‘বিজয় শোভাযাত্রা’ আজ

সময় জার্নাল প্রতিবেদক : মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে আজ শনিবার দুপুর ২টায় রাজধানীতে ‘বিজয় শোভাযাত্রা’ করবে বাংলাদেশ আওয়ামী লীগ।

বর্ণাঢ্য শোভাযাত্রাটি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানসংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শাহবাগ, এলিফ্যান্ট রোড এবং মিরপুর রোড হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি-বিজড়িত বাসভবন ধানমন্ডি ৩২ নম্বরে ঐতিহাসিক ‘বঙ্গবন্ধু ভবন’ প্রাঙ্গণে এসে শেষ হবে। কর্মসূচিতে রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগ এবং এর সহযাগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেবেন।

বিজয় শোভাযাত্রা সফল করার জন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘ঐতিহাসিক বিজয় শোভাযাত্রার জন্য জনগণের যে ট্রাফিক অসুবিধা হবে, তার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি এবং আমরা ঢাকার জনগণকে এ বিজয় শোভাযাত্রায় সম্পৃক্ত হওয়ার উদাত্ত আহ্বান করছি।’

গতকাল শুক্রবার ‘বিজয় শোভাযাত্রা’ বাস্তবায়ন ও সফল করতে এক জরুরি প্রস্তুতি সভা শেষে নানক এসব কথা বলেন।

বিজয় শোভাযাত্রার উদ্‌বোধনের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিজয় শোভাযাত্রা শুরুর প্রাক্কালে আমাদের মধ্যে যিনি সিনিয়র নেতা উপস্থিত থাকবেন, তিনিই উদ্‌বোধন করবেন।

সভায় আরও সিদ্ধান্ত হয়, রাজধানীর উত্তর প্রান্ত থেকে কর্মসূচিতে যোগ দিতে আসা দলীয় নেতা-কর্মীদের হাতিরঝিল, মগবাজার ও মৎস্যভবনের সড়ক এবং ঢাকার দক্ষিণ প্রান্ত থেকে আসা দলীয় নেতাকর্মীদের গুলিস্তান, হাইকোর্ট মাজার এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার সড়ক ব্যবহার করতে হবে এবং সড়কগুলো সর্বসাধারণের চলাচলের সুবিধার বিষয়টি বিবেচনায় রেখে কর্মসূচিতে অংশগ্রহণ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল