বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাতক্ষীরায় ৩৫০ জন পঙ্গু ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার বিতারণ

শনিবার, ডিসেম্বর ১৮, ২০২১
সাতক্ষীরায় ৩৫০ জন পঙ্গু ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার বিতারণ

 সাতক্ষীরা প্রতিনিধি : 

 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে  সাতক্ষীরায় ৩৫০ জন দুঃস্থ্য ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টার সময় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ’র ব্যক্তিগত অর্থায়নে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়। 

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে ব্যতিক্রমী ও মহতী এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির। লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু, বিশিষ্ট সমাজ সেবক ডা: আবুল কালাম বাবলা, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আবু নাসের প্রমুখ। 

অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির বলেন, সমাজের অসহায় ও পঙ্গুরা আমাদের বোঝা নয়, বরং এ ধরনের উদ্যোগে সমাজের বিশেষ এই মানুষগুলোর স্বাবলম্বী করতে সাহায্য করবে। এছাড়া তিনি লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের এ ধরনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। 
প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ড.আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, মানবতার কল্যাণে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য দীর্ঘ দিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি। অনুষ্ঠানে সাতক্ষীরার সুশীল সমাজ, বিশিষ্ট সামাজিক ব্যক্তিবর্গগণ জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের  নের্তৃবৃন্দ সহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে বিকালে সখীপুর সরকারি খান বাহাদুর আহসান উল্লাহ কলেজ প্রাঙ্গনে ১৭৭ জন প্রতিবন্ধী পঙ্গু ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।  

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল